শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০৫:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান ও সাধারন সম্পাদক মাহবুব ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিবর ও সাধারন সম্পাদক অশ্রু একটি সুযোগের অপেক্ষা বিএনপির: গয়েশ্বর চন্দ্র রায় ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গোসাইরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি নয়ন দেওয়ান ও সাধারন সম্পাদক ভুট্টো মালত শরীয়তপুরে ছাত্রলীগের ৫ ইউনিটের কমিটি ঘোষণা ‘দ্যা বর্ডার’ ছবিতে গ্লামারগার্ল প্রিয়মনি শরীয়তপুরের এমএ হামিদ ঢাকা মহানগর উত্তর আ.লীগের সহ-প্রচার সম্পাদক শরীয়তপুর সদরের বিদায়ী ইউএনও’র সাথে প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ করোনা সেকেন্ড ওয়েব মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির লক্ষে: শরীয়তপুরে জেলা প্রশাসনের মানববন্ধন
ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
নিজস্ব প্রতিবেদক

ক্ষমতাসীন আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণ শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে ৭৩ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়।

গত বছরের ৪ ডিসেম্বর অনুষ্ঠিত ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলনে শাখার সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন আবু আহমেদ মান্নাফি, আর সাধারণ সম্পাদক হয়েছিলেন হুমায়ুন কবির।

নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ কমিটির একটি খসড়া আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জমা দেন। তিনি যাচাই-বাছাই শেষ করে ওবায়দুল কাদেরের হাতে জমা দিলে তা প্রকাশ করা হয়।

মূল কমিটিতে সহ-সভাপতি হিসেবে জায়গা পেয়েছেন নুরুল আমিন রুহুল, দিলীপ কুমার রায়, শহীদ সেরনিয়াবাত, মো. শহিদ, খোন্দকার এনায়েতউল্যাহ, মিজবাউর রহমান ভুইয়া রতন, আব্দুস সাত্তার মাসুদ, সাজেদা বেগম, আওলাদ হোসেন, শরফুদ্দিন আহমেদ সেন্টু ও হেদায়েতুল ইসলাম স্বপন। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মোরশেদ হোসেন কামাল, মিরাজ হোসেন, মহিউদ্দিন আহমেদ মহি।

এছাড়া আইন বিষয়ক সম্পাদক পদে জগলুল কবির, কৃষি ও সমবায় সম্পাদক আবদুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক আনিস আহম্মেদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শেখ মো. আজহার, দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ, ধর্ম সম্পাদক ইসমাইল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাঈম নোমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক তাহমিনা সুলতানা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোজাম্মেল হোসেন হেলাল, যুব ও ক্রীড়া সম্পাদক সাইদুল ইসলাম খান পল, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক এস কে বাদল, শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. নাসির, শ্রম সম্পাদক আবুল কালাম আজাদ, সাংস্কৃতিক সম্পাদক আবদুল মতিন ভুইয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. নজরুল ইসলাম ও কোষাধ্যক্ষ পদে দায়িত্ব পেয়েছেন হুমায়ুন কবির।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন গোলাম আশরাফ তালুকদার, আখতার হোসেন ও গোলাম সারোয়ার কবির। এছাড়া সহ-দফতর সম্পাদক হয়েছেন আরিফুর রহমান রাসেল।

সদস্য হয়েছেন শেখ ফজলে নূর তাপস, শাহ আলম মুরাদ, আবুল বাশার, সালাউদ্দিন বাদল, এস এম শহিদুল ইসলাম মিলন, আশরাফুল ইসলাম মারুফ, গোলাম রাব্বানী বাবলু, সাইফুল ইসলাম, মজিবুর রহমান, জসিম উদ্দিন খান আজম, গিয়াস উদ্দিন সরকার পলাশ, মামুন রশিদ শুভ্র, ওমর বিন আবদাল আজিজ তামিম, মারুফ আহমেদ মনসুর, আসাদুজ্জামান আসাদ, শফিকুল ইসলাম খান দিলু, ফরিদ উদ্দিন আহমেদ রতন, আনিসুর রহমান আনিস, ইলিয়াস আহমেদ বাবুল, জসিম উদ্দিন, শাহজাহান ভুইয়া মাখন, রোকসানা ইসলাম চামেলী, মোহাইমান বয়ান, সাহাবুদ্দিন শাহা, রাশেদুল মাহমুদ রাসেল, রাকিব হাসান সোহেল, অপু বড়ুয়া, সালমা আক্তার কেকা, তানজির মান্নান, এস এম আলিমুজ্জামান আলম, আইউব খান, আমিনুল ইসলাম শামীম, সাজেদুল হোসেন চৌধুরী দিপু, লাভলী চৌধুরী, ফাতেমা আক্তার ডলি ও সিরাজুম মনির টিপু।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এই কমিটিতে ২৭ জনের উপদেষ্টা পরিষদও রয়েছে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536