শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০৩:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান ও সাধারন সম্পাদক মাহবুব ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিবর ও সাধারন সম্পাদক অশ্রু একটি সুযোগের অপেক্ষা বিএনপির: গয়েশ্বর চন্দ্র রায় ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গোসাইরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি নয়ন দেওয়ান ও সাধারন সম্পাদক ভুট্টো মালত শরীয়তপুরে ছাত্রলীগের ৫ ইউনিটের কমিটি ঘোষণা ‘দ্যা বর্ডার’ ছবিতে গ্লামারগার্ল প্রিয়মনি শরীয়তপুরের এমএ হামিদ ঢাকা মহানগর উত্তর আ.লীগের সহ-প্রচার সম্পাদক শরীয়তপুর সদরের বিদায়ী ইউএনও’র সাথে প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ করোনা সেকেন্ড ওয়েব মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির লক্ষে: শরীয়তপুরে জেলা প্রশাসনের মানববন্ধন
শরীয়তপুরে ছাত্রলীগের ৫ ইউনিটের কমিটি ঘোষণা

শরীয়তপুরে ছাত্রলীগের ৫ ইউনিটের কমিটি ঘোষণা

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলা, সরকারি এমএ রেজা কলেজ, ডামুড্যা উপজেলা, গোসাইরহাট উপজেলা ও সরকারি শামসুর রহমান কলেজ ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার রাতে এ কমিটির অনুমোদন করেন, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর ও যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান।
এতে মনিরুজ্জামান নিরব খান’কে সভাপতি ও অশ্রæ হাওলাদার’কে সাধারন সম্পাদক করে ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগ। সৈয়দ আশিক’কে সভাপতি ও শাহাজাদা মুন্সী (সুজন)’কে সাধারন সম্পাদক করে সরকারি এমএ রেজা কলেজ ছাত্রলীগ। এনামুল হক ইমরান’কে সভাপতি ও মাহবুব আলম’কে সাধারন সম্পাদক করে ডামুড্যা উপজেলা ছাত্রলীগ। দেওয়ান আজমল হোসেন নয়ন’কে সভাপতি ও আব্দুল আজিজ (ভুট্টু মালত)’কে সাধারন সম্পাদক করে গোসাইরহাট উপজেলা ছাত্রলীগ। হাবিবুর রহমান রাজু বেপারী’কে সভাপতি ও মাসুম বিল্লাহ’কে সাধারন সম্পাদক করে সরকারি শামসুর রহমান কলেজ ছাত্রলীগের কমিটি অনুমোদন করা হয়।
এদিকে, নবনির্বাচিত নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর ও যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান সহ নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
অন্যদিকে, নবনির্বাচিত নেতৃবৃন্দকেও দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536