মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
কুন্ডেরচর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন পূর্ব নাওডোবা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান ও সাধারন সম্পাদক মাহবুব ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিবর ও সাধারন সম্পাদক অশ্রু একটি সুযোগের অপেক্ষা বিএনপির: গয়েশ্বর চন্দ্র রায় ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গোসাইরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি নয়ন দেওয়ান ও সাধারন সম্পাদক ভুট্টো মালত শরীয়তপুরে ছাত্রলীগের ৫ ইউনিটের কমিটি ঘোষণা ‘দ্যা বর্ডার’ ছবিতে গ্লামারগার্ল প্রিয়মনি শরীয়তপুরের এমএ হামিদ ঢাকা মহানগর উত্তর আ.লীগের সহ-প্রচার সম্পাদক
‘দ্যা বর্ডার’ ছবিতে গ্লামারগার্ল প্রিয়মনি

‘দ্যা বর্ডার’ ছবিতে গ্লামারগার্ল প্রিয়মনি

বিনোদন ডেক্স:

ঢালিউডের নবাগত চিত্রনায়িকা প্রিয়মনি। অভিষেকেই কাজ করছেন রাজু আলীমের ‘ভালোবাসার প্রজাপতি’ ছবিতে। এ ছবির কাজ শেষ না হতেই তিনি করলেন সৈকত নাসিরের ‘দ্যা বর্ডার’ ছবির কাজ।

এ ছবিতে আইটেম গানে দেখা যাবে প্রিয়মনিকে। তিনি গত ১০ নভেম্বর সারারাত ধরে গানের শুটিং করেছেন। কাজটি নিয়ে নির্মাতার সন্তুষ্টি অর্জন করেছেন বলে জানান এই অভিনেত্রী।

প্রিয়মনি নিজের অভিজ্ঞতা জানিয়ে বলেন, সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত গানের শুটিং এ অংশ নিয়েছি। সন্ধ্যা ছয়টা থেকে ভোর ছয়টা। এসময় খাবার সুযোগও পাইনি। টানা বারো ঘন্টা শুটিংয়ের অভিজ্ঞতা এবারই প্রথম।

তিনি আরও জানান, বিএফডিসিতে গানটির শুটিং হয়েছে। খালি পায়ে নেচেছি। পায়ের কয়েক যায়গা কেটেও গিয়েছে। অনেক কষ্ট করেছি। দর্শকের ভালো লাগলে এ কষ্ট স্বার্থক হবে।

নিজেকে পরিপূর্ণ শিল্পী হিসেবে গড়ে তুলতে পরিশ্রমের বিকল্প নেই বলে মনে করেন প্রিয়মনি। তিনি জানান, আমি আধুনিক নাচ শিখছি। নিয়মিত জিম করছি। অভিনয়ের জন্য যেকোন কষ্ট করতে রাজি আছি। পরিশ্রম আর মেধা দিয়ে আমি সত্যিকারের শিল্পী হতে চাই।

প্রিয়মনি বুধবার জানালেন ‘ভালোবাসার প্রজাপতি’ ছবির কিছু কাজ এখনও বাকি। একটি গানের শুটিং বাকি আছে। ভারতের কোরিওগ্রাফারের নির্দেশনায় গানটি নির্মাণ করা হবে। এর বাইরে আরও কিছু ছবির কথা চলছে। খুব শিঘ্রই সবাইকে সুখবর দিতে পারবো।

উল্লেখ্য, প্রিয়মনির দেশের বাড়ী রাজবাড়ীতে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ করছেন। তিনি সকলের প্রিয় একজন অভিনেত্রী হতে চান।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536