রবিবার, ২২ নভেম্বর ২০২০, ০২:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
পূর্ব নাওডোবা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান ও সাধারন সম্পাদক মাহবুব ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিবর ও সাধারন সম্পাদক অশ্রু একটি সুযোগের অপেক্ষা বিএনপির: গয়েশ্বর চন্দ্র রায় ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গোসাইরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি নয়ন দেওয়ান ও সাধারন সম্পাদক ভুট্টো মালত শরীয়তপুরে ছাত্রলীগের ৫ ইউনিটের কমিটি ঘোষণা ‘দ্যা বর্ডার’ ছবিতে গ্লামারগার্ল প্রিয়মনি শরীয়তপুরের এমএ হামিদ ঢাকা মহানগর উত্তর আ.লীগের সহ-প্রচার সম্পাদক শরীয়তপুর সদরের বিদায়ী ইউএনও’র সাথে প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ
নড়িয়ায় চিরনিদ্রায় শায়িত ৬ বারের সাবেক এমপি কর্ণেল (অব.) শওকত আলী

নড়িয়ায় চিরনিদ্রায় শায়িত ৬ বারের সাবেক এমপি কর্ণেল (অব.) শওকত আলী

নড়িয়ায় চিরনিদ্রায় শায়িত ৬ বারের
সাবেক এমপি কর্ণেল (অব.) শওকত আলী

শরীয়তপুর প্রতিনিধি:
জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার, শরীয়তপুর-২ আসনের ৬ বারের সাবেক সংসদ সদস্য কর্ণেল (অব.) শওকত আলীর দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৭ নভেম্বর ২০২০) দুপুর ২টায় শরীয়তপুরের নড়িয়ার নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। এর মধ্যদিয়ে ৬ বারের সাবেক এমপি কর্ণেল (অব.) শওকত আলী চিরনিদ্রায় শায়িত হলেন। এর আগে সকালে সেনাবাহিনীর একটি হেলিকপ্টার যোগে মরহুমের মরদেহ ঢাকা থেকে শরীয়তপুর স্টেডিয়ামে আনা হয়। পরে নড়িয়া শহীদ মিনারে মরদেহ রাখা হলে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক দল এবং সর্বস্তরের জনগণ শ্রদ্ধা নিবেদন করে। এরপর বাদ জোহর বিহারী লাল উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। জানাজার পূর্বে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও সেনাবাহিনীর পক্ষ থেকে তার প্রতি সশস্ত্র শ্রদ্ধা-সালাম প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি, সাবেক এমপি এ্যাড. নাভানা আক্তার, জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান, প্রয়াত কর্ণেল (অব.) শওকত আলীর স্ত্রী মিজ মাজেদা শওকত, ছেলে ডা. খালেদ শওকত আলী, মেয়ে মেরিনা শওকত, জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাবেক সভাপতি আবদুর রব মুন্সী, সাধারন সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর সদর উপজেলার চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, নড়িয়া উপজেলার চেয়ারম্যান একেএম ইসমাইল হক, সাবেক চেয়ারম্যান এ্যাড. সুলতান মাহমুদ সিমন, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রচার সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসাইন খান, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব খবিরুজ্জামান বাচ্চু, নড়িয়া উপজেলার সহ-সভাপতি ফজলুল হক মাল, বাদশা শেখ, সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন সহ সেনা বাহিনী ও রাষ্ট্রের বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও বিভিন্ন শ্রেণী পেশার হাজার হাজার মানুষ।
উল্লেখ্য, গত মঙ্গলবার সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কর্ণেল (অব.) শওকত আলী। তিনি শরীয়তপুর-২ আসন থেকে ৬ বার সংসদ সদস্য নির্বাচিত হয়। এছাড়া ঐতিহাসিক আগড়তলা ষড়যন্ত্র মামলার অন্যতম আসামী ছিলেন তিনি। এছাড়াও তিনি মুক্তিযোদ্ধা সংহতির পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536