মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
কুন্ডেরচর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন পূর্ব নাওডোবা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান ও সাধারন সম্পাদক মাহবুব ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিবর ও সাধারন সম্পাদক অশ্রু একটি সুযোগের অপেক্ষা বিএনপির: গয়েশ্বর চন্দ্র রায় ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গোসাইরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি নয়ন দেওয়ান ও সাধারন সম্পাদক ভুট্টো মালত শরীয়তপুরে ছাত্রলীগের ৫ ইউনিটের কমিটি ঘোষণা ‘দ্যা বর্ডার’ ছবিতে গ্লামারগার্ল প্রিয়মনি শরীয়তপুরের এমএ হামিদ ঢাকা মহানগর উত্তর আ.লীগের সহ-প্রচার সম্পাদক
বঙ্গবন্ধুর বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : এনামুল হক শামীম

বঙ্গবন্ধুর বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বাংলাদেশের সব ধর্মের মানুষের মধ্যে পারস্পরিক সম্পর্ক প্রীতিময়, সৌহার্দ্যপূর্ণ। সমাজে তারা মিলেমিশে বসবাস করে। সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়। এজন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ হিসেবে মডেল।
রবিবার (২৫ অক্টোবর) দুর্গাপূজা উপলক্ষে শরীয়তপুরের নড়িয়ায় বিভিন্ন পুজামণ্ডপ পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এসময় তাঁর সঙ্গে ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, আওয়ামী লীগ নেতা জহির সিকদার, নড়িয়া উপজেলার সহ-সভাপতি ফজলুল হক মাল, বাদশা শেখ, সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন সহ পূজা উদযাপন পরিষদ ও দলীয় নেতৃবৃন্দ।
তিনি বলেন, যারা দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত, যারা বহির্বিশ্বে দেশের বিরুদ্ধে আজগুবি নালিশ করে, সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টিতে উসকানি দেয়, শান্তি-সম্প্রীতি বিনষ্ট করে দেশকে কলুষিত করতে চায়, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে, যাতে ভবিষ্যতে আর কেউ দেশের বিরুদ্ধে এমন ষড়যন্ত্রমূলক কূটচালের সাহস করতে না পারে। কারণ, এদেশের মানুষ জানে এক মাত্র জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সকল ধর্মের মানুষ নিরাপদে থাকে, শান্তিতে সব উৎসব পালন করতে পারে।
এসময় বিভিন্ন পূজামণ্ডপে অনুদান ও স্বাস্থ্য সূরক্ষায় ৫ হাজার মাক্স বিতরণ করেন উপমন্ত্রী। এর আগে তিনি নড়িয়া উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগদান করেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536