মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
কুন্ডেরচর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন পূর্ব নাওডোবা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান ও সাধারন সম্পাদক মাহবুব ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিবর ও সাধারন সম্পাদক অশ্রু একটি সুযোগের অপেক্ষা বিএনপির: গয়েশ্বর চন্দ্র রায় ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গোসাইরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি নয়ন দেওয়ান ও সাধারন সম্পাদক ভুট্টো মালত শরীয়তপুরে ছাত্রলীগের ৫ ইউনিটের কমিটি ঘোষণা ‘দ্যা বর্ডার’ ছবিতে গ্লামারগার্ল প্রিয়মনি শরীয়তপুরের এমএ হামিদ ঢাকা মহানগর উত্তর আ.লীগের সহ-প্রচার সম্পাদক
শরীয়তপুরে ওসমান মাদবরের নেতৃত্ব বিশাল মিছিল নিয়ে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভায় যোগদান

শরীয়তপুরে ওসমান মাদবরের নেতৃত্ব বিশাল মিছিল নিয়ে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভায় যোগদান

শরীয়তপুরে ওসমান মাদবরের নেতৃত্ব বিশাল মিছিল নিয়ে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভায় যোগদান

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সফল সাধারন সম্পাদক, তরুন সমাজ সেবক ওসমান মাদবর বিশাল মিছিল নিয়ে শোডাউন করে
সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি সভায় অংশগ্রহণ করেন।
মিছিলে অংশগ্রহণ করেন, জসিম শেখ, হৃদয় মোল্লা, আমির হোসেন কাজী, শাহআলম মোল্লা, ইব্রাহিম সিপাই, শামীম আঁকন, ফারুক, আলম বেপারী, রুবেল মোল্লা, রফিক চৌকিদার, সোহেল ঢালী প্রমূখ।
পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু। বিশেষ অতিথি ছিলেন, শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি শেখ আব্দুস সালাম, সাধারন সম্পাদক তাইজুল ইসলাম সরকার। সভাপতিত্ব করেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এনামুল হক বেপারী ও সঞ্চালনা করেন, সাধারন সম্পাদক শরিফুল ইসলাম বাবু।

এব্যাপারে ওসমান মাদবর বলেন, আজকের এই সফলতা সবই রুদ্রকর ইউনিয়নের যারা আমাকে সহযোগিতা করেছে সকলের আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। জননেতা জনাব ইকবাল হোসেন অপু ভাইয়ের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমরা দিন-রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536