সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
বঙ্গবন্ধুর বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : এনামুল হক শামীম শরীয়তপুরে ওসমান মাদবরের নেতৃত্ব বিশাল মিছিল নিয়ে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভায় যোগদান অারজেএফ’র নতুন উদ্যোগ: আরজেএফ টিভির শুভ সুচনা এস.আর মাল্টিমিডিয়া নিবেদিত শাহিদা রহমানের প্রযোজনায় নাটক “অন্নপূর্ণা” চ্যানেল অাইতে শুক্রবার দুপুর ৩.০৫ টায় প্রচারিত হবে ! শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি হলেন আব্দুল আলীম বেপারী শরীয়তপুরে যুবদলের উদ্যোগে বিএনপি ও যুবদলের কেন্দ্রীয় অসুস্থ্য নেতাদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন ডিএম খালী ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন মাদবর তৃণমূলের নেতা-কর্মীরাই বিএনপি’র প্রাণ: সাঈদ আহমেদ আসলাম বাংলাদেশের উন্নয়ন-গণতন্ত্র ও শেখ হাসিনা একই সুঁতায় গাথা: এনামুল হক শামীম
ঢাকা-১৮ আসনে ভোটে জিততে সবাইকে পাশে চাইলেন এসএম জাহাঙ্গীর

ঢাকা-১৮ আসনে ভোটে জিততে সবাইকে পাশে চাইলেন এসএম জাহাঙ্গীর

ঢাকা-১৮ আসনে ভোটে জিততে সবাইকে পাশে চাইলেন এসএম জাহাঙ্গীর

 

স্টাফ রিপোর্টার:
ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছিলেন ৯ জন। অন্যসব আসনের উপনির্বাচনের থেকে এখানে বেশি প্রতিদ্বন্দ্বিতা হওয়ায় একজনকে বেছে নিতে দলের নীতিনির্ধারকদের খানিকটা বেগ পেতে হয়। অবশেষে শুক্রবার ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন এস এম জাহাঙ্গীর হোসেনকে প্রার্থী ঘোষণা করা হয়।

 

মনোনয়ন নেয়ার পর সাক্ষাৎকার অনুষ্ঠানকে ঘিরে সংঘর্ষের ঘটনা ঘটলেও প্রার্থিতা নিশ্চিত হওয়ার পর সবাইকে পাশে চাইলেন জাহাঙ্গীর। নেতাকর্মীদের পাশাপাশি অন্য মনোনয়ন প্রত্যাশীদের ভেদাভেদ ভুলে ধানের শীষের পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি।

দলীয় মনোনয়ন পাওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেয়া দীর্ঘ পোস্টে এস এম জাহাঙ্গীর উপনির্বাচনে বিএনপির মনোনয়ন প্রাপ্তিতে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন। পাশাপাশি এই সুযোগ দেয়ায় বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ সিনিয়র নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ঢাকা-১৮ আসনের বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন জাহাঙ্গীর।

অন্য যারা মনোনয়ন প্রত্যাশী ছিলেন তাদের উদ্দেশে জাহাঙ্গীর বলেন, আপনাদের এই প্রতিযোগিতা অত্যন্ত স্বাভাবিক ও গঠনমূলক। বিএনপির মতো বিশাল দলের তৃণমূলের একটি ওয়ার্ড কমিটি করার সময়ও একই পদের জন্য একাধিক যোগ্য ব্যক্তি প্রতিযোগিতা করে। কিন্তু একটি পদের জন্য একজনই নির্বাচিত হয় আর অন্য সবাই দলের সেই সিদ্ধান্তকে সম্মান জানিয়ে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে। আমি বিশ্বাস করি, ঢাকা-১৮ আসনেও এই প্রক্রিয়ার ব্যত্যয় ঘটবে না। আমরা সবাই ঐক্যবদ্ধভাবে দলের পক্ষে কাজ করে ধানের শীষকে বিজয়ী করে দেশ ও দলের নিকট বার্তা পৌঁছে দেব।

নির্বাচনী এলাকার সর্বস্তরের মানুষের পাশে থাকার আশ্বাস দিয়ে যুবদলের এই নেতা বলেন, আমি আপনাদের পাশে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো। আপনারা আপনাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনকে গতিশীল করতে এগিয়ে আসবেন।

জাহাঙ্গীর ছাড়া ঢাকা-১৮ আসনে এম কফিল উদ্দিন, ইশতিয়াক আজিজ উলফাত, ইসমাইল হোসেন, বাহাউদ্দিন সাদি, মোস্তাফিজুর রহমান সেগুন, মোস্তফা জামান, মো. আখতার হোসেন, আব্বাস উদ্দিন মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536