বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
শরীয়তপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র এ্যাড. পারভেজ রহমান জন’কে যুবলীগ নেতা লিটন সরদারের শুভেচ্ছা মুগ্ধ হয়ে ডাকে বক: কবি রিতুনুর ভেদরগঞ্জ পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী রাশিদা গনি ব্যাপক আলোচনায় শরীয়তপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র এ্যাড. পারভেজ রহমান জন’কে শরীয়তপুর জেলা জাতীয় শ্রমিকলীগের শুভেচ্ছা শরীয়তপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর বাচ্চু বোপারীকে শরীয়তপুর জেলা জাতীয় শ্রমিকলীগের শুভেচ্ছা শরীয়তপুরে নির্বাচনের কাজ শেষে ফেরার পথে প্রাণ হারালেন প্রার্থীর বোনজামাই নড়িয়ায় আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী এ্যাড. আবুল কালাম আজাদের নির্বাচনী ইশতেহার ঘোষণা এ্যাড. এনামুল হক আংগারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী আমির হোসেন শিকদার শরীয়তপুর পৌরসভার ৭নং ওয়ার্ডে পুনরায় কাউন্সিলর নির্বাচিত শরীয়তপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র এ্যাড. পারভেজ রহমান জন’কে শরীয়তপুর জেলা জাতীয় শ্রমিকলীগ নেতা আব্দুল মান্নান মোল্যা’র শুভেচ্ছা
শরীয়তপুরের যাদুশিল্পী নন্দীনি যাদুশিল্পে দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও গৌরব অর্জন করলেন !

শরীয়তপুরের যাদুশিল্পী নন্দীনি যাদুশিল্পে দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও গৌরব অর্জন করলেন !

  

শরীয়তপুরের যাদুশিল্পী নন্দীনি যাদুশিল্পে দেশ ছাড়িয়ে
বিদেশের মাটিতেও গৌরব অর্জন করলেন !

স্টাফ রিপোর্টার:
যাদু শিল্পে দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও গৌরব অর্জন করলেন, শরীয়তপুরের যাদুশিল্পী অ্যাডভোকেট মাসুদুর রহমান এর ছোট কন্যা মাহবুবুর রহমান নন্দীনি। মাহবুবুর রহমান নন্দিনী বাংলাদেশ আমেরিকান ম্যাজিক সোসাইটি কর্তৃক আয়োজিত ভারচুয়াল প্রতিযোগিতায় মাহবুবুর রহমান নন্দিনী অংশগ্রহণ করে প্রতিযোগিতার ফলাফল গত ২৫ শে আগস্ট প্রকাশিত হয় এতে বিচারকমন্ডলী, শুভানুধ্যায়ী এবং দর্শকদের ভোটে প্রথম স্থান অধিকার করেন, ঢাকার যাদুশিল্পী সালাউদ্দিন ও দ্বিতীয় স্থান অর্জন করেন, শরীয়তপুরের গর্ব যাদুশিল্পী মাহবুবা রহমান নন্দিনী এবং তৃতীয় স্থান অধিকার করেন, খুলনার যাদুশিল্পী ইমরান।
এ প্রসঙ্গে মাহবুবা রহমান নন্দিনী জানান, যে আমার বাবা একজন সৌখিন ম্যাজিশিয়ান, তার হাত ধরেই আমি ম্যাজিক জগতে আসি। আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করি। আমি এ প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করায় বাংলাদেশ আমেরিকান ম্যাজিক সোসাইটির সকল কর্মকর্তা এবং সম্মানিত সভাপতি যাদু শিল্পী খান শওকত সাহেব’কে আন্তরিক ধন্যবাদ ও মোবারকবাদ জানাই। পাশাপাশি যারা আমাকে ভোট দিয়ে নির্বাচন করেছেন, সেসব দর্শক শুভানুধ্যায়ী ও বিচারকমণ্ডলী’কে আমি আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। আর আগামীতে আমি বাংলাদেশের মান অক্ষুন্ন রাখার লক্ষ্যে আপনাদের দোয়ায় আরো বড় যাদু শিল্পী হতে চাই।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536