শুক্রবার, ৩১ Jul ২০২০, ০৭:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
শাহাজাদা মহিউদ্দিনের পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা হংকং প্রবাসী মিনারা আক্তার মিনু’র পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা সাখাওয়াত হোসেন শফিকের পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা শফিউল আলম চৌধুরী নাদেলের পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা আরজেএফ’র জাতীয় পরিষদের সদস্য মীর জাহাঙ্গীর হোসেনের পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা মানবতায় শেখ হাসিনা অতুলনীয়: এনামুল হক শামীম এনামুল হক শামীম শুধু জনপ্রতিনিধিই নয়, তিনি জনতার প্রকৃত সেবক: ইকবাল সিকদার শিপন ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষে মাওলাদ হোসেন রিপনের ঈদের শুভেচ্ছা ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষে বাবুল সরদার অভির ঈদের শুভেচ্ছা ইডেন কলেজ ছাত্রদলের সদস্য সচিব সানজিদা ইয়াসমিন তুলি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা
মানবতায় শেখ হাসিনা অতুলনীয়: এনামুল হক শামীম

মানবতায় শেখ হাসিনা অতুলনীয়: এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি:
পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, মানবতায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অতুলনীয়। জননেত্রী শেখ হাসিনার সততা, দক্ষতা এবং যোগ্যতায় পৃথিবীতে অতুলনীয়। তার নেতৃত্বের গুণাবলির কারণেই তিনি আজ চতুর্থবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার সুখে-দুঃখে সব সময় সব মানুষের পাশে ছিল, আছে ও থাকবে। পদ্মার দূর্গম চরাঞ্চলে ভাঙনের খবর পেয়ে সাথে সাথে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আর যাতে কেউ ক্ষতিগ্রস্ত না হয় সেভাবেই কাজ করা হচ্ছে।

শুক্রবার সকালে মুন্সীগঞ্জের দিঘীরপাড় ও শরীয়তপুরের নড়িয়া উপজেলার চরাআত্রা ও নওপাড়া ইউনিয়নে নদী ভাঙ্গন ও বন্যা কবলিত এলাকা পরিদর্শন এবং নদী ভাঙ্গন ও বন্যার্তদের মাঝে আওয়ামী লীগ এবং উপমন্ত্রীর রত্নগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে ১৫৫টি পরিবারকে ৫ হাজার করে টাকা ও অসহায় ৪০০ জনের মাঝে শাড়ি-লুঙ্গি ও খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তাঁর সঙ্গে ছিলেন, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী তোফায়েল আহমেদ, মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা চেয়ারম্যান জগলুল হায়দার ভুতু হওলাদার, স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর মেম্বার বোর্ড অব ট্রাস্টিজ আলহাজ্ব জাকির হোসেন মুন্সী, আওয়ামলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, জেলা আওয়ামীলীগের সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান রাশেদ আজগর সোহেল মুন্সী প্রমূখ।

তিনি বলেন, যখন দেশে কোনো দুর্যোগ হয় তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণের কথা চিন্তা করে দুর্যোগ ঠেকাতে আপ্রাণ চেষ্টা করেন। এমনকি বর্তমান সময়ে চলমান মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে ঘোষিত লকডাউনেও তিনি সরকার ও আওয়ামী লীগের সংশ্লিষ্ট সকলকে জনগণের পাশে থাকার নির্দেশ দিয়েছেন। পাশাপাশি প্রধানমন্ত্রী বন্যা ও নদী ভাঙ্গন এলাকার বন্যার্তদের নিয়মিত খোঁজ নিচ্ছেন এবং তাদের পাশে থাকার কথা জানিয়েছেন। তাই এই করোনা মহামারীর মাঝেও আমরা প্রতি সপ্তাহে নদী ভাঙ্গন এলাকায় যাই বন্যার্তদের পাশে দাড়াই।

উপমন্ত্রী বলেন, বন্যা পরিস্থিতি মোকাবেলায় পানিসম্পদ মন্ত্রণালয়, ত্রাণ মন্ত্রণালয় ও জেলা প্রশাসনের সমন্বয়ে কাজ করা হচ্ছে। পাশাপাশি বন্যা কবলিত সকল এলাকার অবস্থা মনিটরিং ও ক্ষয়ক্ষতির বিষয় নজর রাখা হচ্ছে। এছাড়া বন্যায় ক্ষতিগ্রস্ত সকল এলাকায় কাজ চলমান থাকবে, ঈদের দিনও কাজ চলবে জানান তিনি।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536