শুক্রবার, ৩১ Jul ২০২০, ০৮:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
রফিকুল ইসলাম কোতোয়ালের পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা শাহাজাদা মহিউদ্দিনের পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা হংকং প্রবাসী মিনারা আক্তার মিনু’র পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা সাখাওয়াত হোসেন শফিকের পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা শফিউল আলম চৌধুরী নাদেলের পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা আরজেএফ’র জাতীয় পরিষদের সদস্য মীর জাহাঙ্গীর হোসেনের পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা মানবতায় শেখ হাসিনা অতুলনীয়: এনামুল হক শামীম এনামুল হক শামীম শুধু জনপ্রতিনিধিই নয়, তিনি জনতার প্রকৃত সেবক: ইকবাল সিকদার শিপন ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষে মাওলাদ হোসেন রিপনের ঈদের শুভেচ্ছা ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষে বাবুল সরদার অভির ঈদের শুভেচ্ছা
এনামুল হক শামীম শুধু জনপ্রতিনিধিই নয়, তিনি জনতার প্রকৃত সেবক: ইকবাল সিকদার শিপন

এনামুল হক শামীম শুধু জনপ্রতিনিধিই নয়, তিনি জনতার প্রকৃত সেবক: ইকবাল সিকদার শিপন

এনামুল হক শামীম শুধু জনপ্রতিনিধিই নয়, তিনি জনতার প্রকৃত সেবক
আগামীকাল ই পবিত্র ঈদুল আজহা।
এবারের ঈদ একটি ভিন্ন প্রেক্ষাপটে পালন করতে যাচ্ছে মুসলিম বিশ্ব।তবে বাংলাদেশের প্রেক্ষাপট একটু ব্যাতিক্রম।একদিকে মহামারি করোনা ভাইরাস অপর দিকে বন্যায় তলিয়ে গেছে লোকালয়। এতে করে বিপাকে পড়েছে লাখ লাখ খেটে খাওয়া সাধারণ মানুষ।তাদের জন্য এবারের ঈদের আনন্দ যেন অধরাই থেকে যাবে। কারণ কর্মহীন এসব মানুষ তাদের মৌলিক চাহিদা ই পূরণ করতে হিমশিম খাচ্ছে ঈদের আনন্দতো মাটি হবেই। তবে শরীয়তপুর ০২ আসনের সংসদ সদস্য মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম,এমপি তাঁর নির্বাচনী এলাকায় বন্যায় পানি বন্ধী খেটে খাওয়া মানুষের জন্য এক বিশেষ পদক্ষেপ গ্রহণ করেছেন।করোনা ভাইরাসের শুরুতেই তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দিকনির্দেশনা মোতাবেক সাধারণ মানুষের পাশে থেকেছেন ঠিক তেমনি এই বন্যা পরিস্থিতিতেও তিনি বন্যার্তদের জন্য বিশেষ পদক্ষেপ গ্রহণ করেছেন। আসন্ন ঈদুল আজহা যেন বানভাসি মানুষেরা পালন করতে পারে তার জন্য তাঁর রত্নগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুননেছা ফাউন্ডেশন-এর পক্ষ থেকে প্রায় ছয় হাজার পানি বন্ধী পরিবারের মাঝে শুকনো খাবার, ঈদ সামগ্রী ও শাড়ী-লুঙ্গী বিতরণের ব্যাবস্থা করেন।
সয়ং মাননীয় মন্ত্রী মহোদয় এসব উপহার সামগ্রী নড়িয়া উপজেলা ও সখিপুর থানার বিভিন্ন অঞ্চলে পানি বন্ধী মানুষের মাঝে পৌঁছে দেন।
মন্ত্রী মহোদয়ের নির্দেশে নড়িয়া উপজেলা ও সখিপুর থানা আওয়ামীলীগ, ছাত্রলীগ,যুবলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মাধ্যমে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া অব্যাহত রেখেছেন।
আমিও মাননীয় মন্ত্রী মহোদয়ের নির্দেশে স্থানীয় নেতৃবৃন্দ কে সাথে নিয়ে প্রত্যন্ত অঞ্চলে সেসব উপহার সামগ্রী পৌঁছে দেই।
আমরা এমন অনেক পরিবারের কাছে গিয়েছি যাদের কোন কিছু রান্না করে খাওয়ারও সুযোগ নেই।অনেকের পড়নে ছেড়া কাপর ও লুঙ্গি।
তারা জননেতা একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের বরাদ্দকৃত খাদ্য সামগ্রী ও ঈদ উপহার পেয়ে এতোটাই খুশি হয়েছেন যে তা ভাষায় প্রকাশ করার নয়। অনেকে আবেগে আপ্লুত হয়ে দুহাত তুলে চোখের জ্বল ফেলে মহান আল্লাহ দরবারে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও তাদের সন্তান জননেতা একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের জন্য দোয়া করেছেন।
তাদের মুখে হাসি দেখে আমরাও আবেগ আপ্লুত হয়ে যাই।
সত্যিই আমরা ভাগ্যবান এমন একজন নেতা পেয়েছি। যিনি সর্বদাই এ অঞ্চলের মানুষের সুখে দুঃখে বিপদে আপদে পাশে থাকেন।
সত্যিই এনামুল হক শামীম একজন জনপ্রতিনিধিই নয় মানুষের প্রকৃত সেবক।

লেখক:
মোঃইকবাল হোসেন শিপন সিকদার
সাবেক উপ-সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ,কেন্দ্রীয় নির্বাহী সংসদ

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536