বৃহস্পতিবার, ৩০ Jul ২০২০, ০৬:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানালেন সাবেক এমপি বিলকিস ইসলাম জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলুকে যুগ্ম-মহাসচিব এ্যাড. শাহিদা রহমান রিংকু’র শুভেচ্ছা এ্যাড. শাহিদা রহমান রিংকু’র পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা এ্যাড. রফিকুল ইসলাম খান মাসুদের পক্ষে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন তারিকুল ইসলাম খাঁন শাহিন এ্যাড.রফিকুল ইসলাম খান মাসুদের পক্ষে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন মোঃ তারিকুল ইসলাম খাঁন শাহিন! ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষে আয়নাল ফকিরের পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষে সাবেক ছাত্রনেতা আমিনুল ইসলাম সুমনের ঈদের শুভেচ্ছা শরীয়তপুর প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকের পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা চরভাগা ও সখিপুর বাসীকে মানিক উদ্দিন বকাউলের ঈদ উল আযহার শুভেচ্ছা আলহাজ্ব আওলাদ হোসাইন মিমের ওয়ারীতে সবজি,খাদ্য বিতরন ও কোভিড-১৯ বিস্তার রোধে জনসচেতন বৃদ্ধি লক্ষ্যে নিরলস প্রচেষ্টা 
এ্যাড. শাহিদা রহমান রিংকু’র পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা

এ্যাড. শাহিদা রহমান রিংকু’র পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা

জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব এ্যাড. শাহিদা রহমান রিংকু’র
পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা ও অভিনন্দন

স্টাফ রিপোর্টার :
পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দেশ-বিদেশের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব, জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি, হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’র কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবিকা, মানবাধিকার কর্মী, নারীনেত্রী, জনতার নয়নের মনি, শিক্ষানুরাগী, কর্মী বান্ধব, দুঃখি মানুষের আশ্রয় স্থল, পরিচ্ছন্ন, পরিশ্রমী, মেধাবী ও জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব এ্যাড. শাহিদা রহমান রিংকু।

এসময় তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-আযহা’র আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। এছাড়াও সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। আর এই পবিত্র দিনে প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা, আমি এই কামনা করি, আমিন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536