সোমবার, ১১ জানুয়ারী ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
শরীয়তপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ করলেন ইকবাল হোসেন অপু এমপি সখিপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক কমিটির মতবিনিময় সভা চসিকের সংরক্ষিত ৩নং আসনে আওয়ামীলীগের কাউন্সিলর প্রার্থী জোহরা জনপ্রিয়তার শীর্ষে খাগড়াছড়ির মাটিরাঙা পৌরসভার মেয়র শামছুল হকের আওয়ামীলীগের দলীয় মনোনয়ন সংগ্রহ ও দাখিল গোসাইরহাটের ইদিলপুর ইউপির চেয়ারম্যান দেলোয়ার হোসেন শিকারী’র পিতা-মাতার জন্য দোয়া ও মিলাদ মাহফিল তৃণমূ্লই আওয়ামীলীগের প্রাণ: এনামুল হক শামীম ১৬ জানুয়ারী কাঁচিকাটা ইউপির সাবেক চেয়ারম্যান আবুল হাসেম দেওয়ানের ১ম মৃত্যুবার্ষিকী খাগড়াছড়ির মাটিরাঙায় আওয়ামীলীগের মেয়র পদে শামসুল হক জনপ্রিয়তার শীর্ষে জনতার বন্ধু জাকির হোসেন মুন্সী’র শুভজন্মদিন পালিত
ইতালী প্রবাসী বিএনপি নেতা মিঠু সরদারের পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা

ইতালী প্রবাসী বিএনপি নেতা মিঠু সরদারের পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা

ইতালী প্রবাসী বিএনপি নেতা মিঠু সরদারের
পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা
ইতালী প্রতিনিধি:
পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ডামুড্যা-শরীয়তপুর সহ দেশ-বিদেশের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, শরীয়তপুরের কৃতি সন্তান, ইতালী বিএনপির সহ-প্রচার সম্পাদক, শরীয়তপুরের ডামুড্যা উপজেলা বিএনপি সমর্থক ইতালী’র যুগ্ম সাধারন সম্পাদক (বোলজানো), ইতালী প্রবাসী বিএনপির অন্যতম ত্যাগী নেতা, তরুন সমাজ সেবক, শিক্ষানুরাগী, জনতার হৃদয়ের স্পন্দন, কর্মী বান্ধব, দুঃখি মানুষের আশ্রয় স্থল, ও জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব ও যুব সমাজের হৃদয়ের স্পন্দন মিঠু সরদার।

এ ব্যাপারে তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। আর ইসলাম ধর্মাবলম্বির জনসাধারণের বড় দুইটি ধর্মীয় উৎসবের মধ্যেই একটি ঈদ হলো ঈদ উল আযহা। এ দেশে এই উৎসবটিকে আবার কুরবানি’র ঈদ নামে সবাই চেনে। ঈদ উল আযহা হলো ত্যাগের উৎসব। এই দিনটিতে মুসলমানেরা তাদের সাধ্যমত ধর্মীয় নিয়মানুযায়ী উট, গরু, দুম্বা কিংবা ছাগল কোরবানি বা জবাই দিয়ে থাকে। ইসলাম ধর্মে যার যাকাত দেয়ার সামর্থ্য রয়েছে তাঁর ওপর ঈদ উল আযহা উপলক্ষেই পশু কুরবানি করাটি ওয়াজীব।

আর বারবার ফিরে আসে ‘ঈদ’। ঈদ এর অর্থটাই হচ্ছে ফিরে আসা। এমন এই দিনকে ঈদ বলা হয়, একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে এই জন্য যে মানুষ বারবার একত্রিত হয় এবং সাধ্যমতো যার যা উপার্জন তা নিয়েই আনন্দ উৎসব করে। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামাত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকে। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাদের প্রতি নিয়ামাত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি, আমিন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536