বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৪:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাটে কৃষক দলের সাংগঠনিক প্রতিনিধি সভা নড়িয়ার ডিঙ্গামানিকের আনোয়ার চেয়ারম্যান এলাকার উন্নয়নের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন আওয়ামীলীগ শক্তিশালী হলেই বাংলাদেশ শক্তিশালী হয় : এনামুল হক শামীম মুক্তিযোদ্ধা জেএইচ সিকদারের সাথে আনোয়ার চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ বগুড়া জেলা আরজেএফ’র পরিচিত ও পরিচয়পত্র বিতরণ অনুষ্ঠিত স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল সম্পাদক বাবু নড়িয়ার রাজনগর বটতলা উন্নয়ন সংঘের ব্যতিক্রর্মী কার্যক্রমে আলোকিত হচ্ছে এলাকা ! শরীয়তপুর পৌরসভা জাতীয় পার্টির সম্মেলন: বাবুল সভাপতি ও শাওন সাধারন সম্পাদক নড়িয়া উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা শরীয়তপুরে ঈদ এ মিলাদুন্নবী (সা:) উপলক্ষে জশনে জুলুসে সুরেশ্বর দরবারের ভক্তদের অংশগ্রহণ
শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ আর পিছাবে না বাংলাদেশ : এনামুল হক শামীম

শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ আর পিছাবে না বাংলাদেশ : এনামুল হক শামীম

 

শরীয়তপুর প্রতিনিধি:
আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ আর পিছাবে না বাংলাদেশ। তাঁর দূরদর্শী নেতৃত্বের কারণে বিদ্যুৎ ও জ্বালানি খাত সহ সকল খাতে ব্যাপক উন্নয়ন হচ্ছে। আর সরকার দেশকে শতভাগ বিদ্যুৎয়ানের আওতায় আনতে কাজ করে যাচ্ছে।
শনিবার সকালে শরীয়তপুরের নাড়িয়ার চাকধ এলাকায় ১০ এমভিএ ক্ষমতা সম্পন্ন বিদ্যুৎ উপকেন্দ্রের ক্ষমতা বৃদ্ধি করে ২০ এমভিএ’তে উন্নতিকরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার আব্দুল মোমেন, শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির মহা ব্যবস্থাপক প্রকৌশলী মো: ছোহরাব আলী বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, ইউএনও জয়ন্তী রূপা রায়, পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী প্রমূখ।
পরে তিনি নড়িয়া অসহায় ও দুস্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে অনুদানের চেক বিতরণ করেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536