বুধবার, ০৮ Jul ২০২০, ০৬:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
শরীয়তপুরের রাজনীতিবিদ সৈয়দ আমীর খসরু’র ২৩তম মৃত্যুবার্ষিকী পালিত শরীয়তপুরের সাবেক এমপি ইব্রাহিম খলিল নোয়াব বালা’র ৩৯তম মৃত্যুবার্ষিকী আজ শরীয়তপুরের রাজনীতিবিদ সৈয়দ আমীর খসরু’র ২৩তম মৃত্যুবার্ষিকী আজ শরীয়তপুরে বিএনপির উদ্যোগে সাবেক মন্ত্রী টি.এম গিয়াসউদ্দিনের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল উপমন্ত্রী শামীমের নির্দেশে সখিপুরে বৃক্ষরোপন কর্মসূচির উদ্ধোধন করলেন হুমায়ুন কবির মোল্যা শরীয়তপুর পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা নাহিম রাজ্জাকের নির্দেশে ভেদরগঞ্জের ছয়গাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি সাবেক মন্ত্রী আলহাজ্ব টি.এম গিয়াস উদ্দিন আহমেদের ইন্তেকাল তানিয়া ইসলামের গল্প “রুপান্তর” দেশীয় মাছের বংশ ও স্বাদ রক্ষা: কোভিড-১৯ পরবর্তী পুষ্টিপূরন -সাইফুল ইসলাম
জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা সম্পন্ন

জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা সম্পন্ন

নরসিংদী প্রতিনিধি:
জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনের রত্নগর্ভা মা ও বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজামের শাশুড়ি জাহানারা হোসেনের জানাজা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (০৪ জুন) বেলা ১১টায় মরহুমার নিজ জেলা নরসিংদীর রায়পুরা উপজেলার বাহাদুরপুর গ্রামে স্বাস্থ্যবিধি মেনে নামাজে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। এসময় মরহুমার পারিবারিক লোকজন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

রত্নগর্ভা মা জাহানারা হোসেন বুধবার (০৩ জুন) রাত ১২টার পর রাজধানীর পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

কর্মজীবনে সফল ও উচ্চ শিক্ষিত সন্তানদের মা হিসেবে মরহুম জাহানারা হোসেন ২০১৮ সালে রত্নগর্ভা মায়ের স্বীকৃতি পেয়েছিলেন। তার ৫ মেয়ে ও ৪ ছেলে সবাই নিজ নিজ কর্মক্ষেত্রে সফল ও প্রতিষ্ঠিত। মৃত্যুকালে তিনি সন্তান, নাতি-নাতনী, আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536