বৃহস্পতিবার, ০২ Jul ২০২০, ০৮:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চাঁদপুরে যুবলীগের ৪ নেতা বহিস্কার: কমিটি বিলুপ্ত করোনা মোকাবেলায় কাজ করছেন ইউএনও দম্পতি মাহবুর-তাসলিমা যুবলীগ চেয়ারম্যানের দাদী ও শশুরের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া নিখিলের জন্মদিনে ঢাকা মহানগর উত্তর যুবলীগের মিলাদ ও দোয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খান জাজিরার বিলাসপুর ইউনিয়ন প্রবাসী একতা যুব সমাজ সংগঠনের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ “চিত্র যখন বিচিত্র” : নাহিদ সুলতানা যুথী বেলকুচি উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি বিলুপ্ত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পরীক্ষিত সিপাহশালার আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল জনপ্রিয় সংগীত শিল্পী লগ্না’র জন্মদিন ২৬ জুন
শরীয়তপুুরে ইকবাল হোসেন অপু এমপি ২৩ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করলেন

শরীয়তপুুরে ইকবাল হোসেন অপু এমপি ২৩ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করলেন

শরীয়তপুুরে ইকবাল হোসেন অপু এমপি ২৩ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করলেন

শরীয়তপুর প্রতিনিধি:
দীর্ঘ প্রায় ৭বছর জরাজীর্ণ হয়ে পড়ে থাকা শরীয়তপুর সদর উপজেলার ডোমসার বাজার হইতে গঙ্গানগর ভায়া জাজিরা উপজেলার মঙ্গলমাঝিরঘাট পর্যন্ত সড়কটির উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও শরীয়তপুরব ১ আসনের এমপি ইকবাল হোসেন অপু। রবিবার দুপুর ১ টায় শরীয়তপুর সদর উপজেলার ডোমসার বাজার হইতে গঙ্গানগর ভায়া মঙ্গলমাঝিরঘাট পর্যন্ত এই সড়কের পুনর্বাসন ও সংস্কার কাজ উদ্বোধন করেন তিনি। সড়কটির উন্নয়ন কাজ শেষ হলে দীর্ঘদিনের ভোগান্তি দূর হবে এ অঞ্চলের মানুষের।
এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী সাজিদুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, ডোমসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাঁন মিয়া মাদবর প্রমূখ।
সড়ক ও জনপদের বাস্তবায়নে এ প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ২২ কোটি ৪৮ লাখ টাকা। মো. মাইন উদ্দীন বাসী নামে ঠিকাদারী প্রতিষ্ঠিন এই প্রকল্পটি ২০২০ সালের ডিসেম্বর মাসের মধ্যে শেষ করবে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536