রবিবার, ০৫ Jul ২০২০, ০৯:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সাবেক মন্ত্রী আলহাজ্ব টি.এম গিয়াস উদ্দিন আহমেদের ইন্তেকাল তানিয়া ইসলামের গল্প “রুপান্তর” দেশীয় মাছের বংশ ও স্বাদ রক্ষা: কোভিড-১৯ পরবর্তী পুষ্টিপূরন -সাইফুল ইসলাম চাঁদপুরে যুবলীগের ৪ নেতা বহিস্কার: কমিটি বিলুপ্ত করোনা মোকাবেলায় কাজ করছেন ইউএনও দম্পতি মাহবুর-তাসলিমা যুবলীগ চেয়ারম্যানের দাদী ও শশুরের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া নিখিলের জন্মদিনে ঢাকা মহানগর উত্তর যুবলীগের মিলাদ ও দোয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খান জাজিরার বিলাসপুর ইউনিয়ন প্রবাসী একতা যুব সমাজ সংগঠনের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ “চিত্র যখন বিচিত্র” : নাহিদ সুলতানা যুথী
অতনু ঘটক চৌধুরী’র ঈদ উল ফিতরের শুভেচ্ছা

অতনু ঘটক চৌধুরী’র ঈদ উল ফিতরের শুভেচ্ছা

অতনু ঘটক চৌধুরী’র ঈদ উল ফিতরের শুভেচ্ছা স্টাফ রিপোর্টার: পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে শরীয়তপুর-১ অাসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু’র পক্ষ থেকে শরীয়তপুর পৌরসভার ৫ নং ওয়ার্ড ও পৌরবাসী সহ দেশ-বিদেশের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, শরীয়তপুর পৌরসভা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, তরুন সমাজ সেবক অতনু ঘটক চৌধুরী। এসময় তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর।
আর ঈদের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি। “সবাই ঘরে থাকুন, সুস্থ ও নিরাপদে থাকুন”।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536