বুধবার, ২৭ মে ২০২০, ০১:১৬ অপরাহ্ন

শরীয়তপুরে কানাডা প্রবাসী মৌসুমী হোসাইন ও ইমাম হোসাইন ২য়বার অসহায়দের পাশে !

শরীয়তপুরে কানাডা প্রবাসী মৌসুমী হোসাইন ও ইমাম হোসাইন ২য়বার অসহায়দের পাশে !

শরীয়তপুরে কানাডা প্রবাসী মৌসুমী হোসাইন ও ইমাম হোসাইন ২য়বার অসহায়দের পাশে !

স্টাফ রিপোর্টার:
শরীয়তপুরের ডামুড্যায় যুবরত্ন মোসাদ্দেক হোসেন মেহেদী ৫ম বার অসহায়দের পাশে দাড়িয়েছে। এতে ২য়বারের মতো অর্থ দিয়ে সহায়তা করেছেন, তার কানাডা প্রবাসী ফুপু মৌসুমী হোসাইন ও ফুপা ইমাম হোসাইন। শরীয়তপুরের ডামুড্যা উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক, তরুন সমাজ সেবক, ব্যবসায়ী ও যুবরত্ন খ্যাত মোসাদ্দেক হোসেন মেহেদীর নেতৃত্বে ডামুড্যায় গত কয়েক দিনে এ অর্থ অসহায়দের হাতে তুলে দেয়া হয়। জানা যায়, উক্ত প্রবাসী দম্পতি এক যোগে শরীয়তপুরের নড়িয়ার সুজাবাদ, ভেদরগঞ্জের কার্তিকপুর ও ডামুড্যায় অসহায়দের সাহায্য করেছেন। এব্যাপারে মোসাদ্দেক হোসেন মেহেদী বলেন, আলহামদুলিল্লাহ, ৫ ম বারের মতো মহান আল্লাহর রহমতে ৮০ টি পরিবারকে নগদ অর্থায়ন করে বিপদগ্রস্ত পরিবারের পাশে দাড়াতে পেরে সৃষ্টি কর্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আবারও ধন্যবাদ জানাই আমার শ্রদ্ধেয় ছোট ফুপু মৌসুমি হোসাইন ও ফুপা ইমাম হোসাইনকে (কানাডা প্রবাসী)। যারা আমাকে অর্থায়ন করে সহোযোগিতা করেছেন। তিনি আরও বলেন, করোনা ভাইরাসের ছোবলে বিশ্ব আজ হিমসিম খাচ্ছে, সবাইকে ঘর বন্দী করে ফেলেছে এ মহামারি ভাইরাস। মানুষের কর্মসংস্থান বন্ধ হয়ে গেছে। ঘরে ঘরে খাদ্যের অভাব দেখা দিয়েছে। এ সময়ে মানুষের পাশে দাড়ানো মানবিকতাটাই বিশেষ জরুরি। তাই আমার সল্পতার মধ্য থেকেই চেষ্টা চালিয়ে যাচ্ছি। মহান আল্লাহ এই দানের উছিলায় এ মহামারি থেকে সকলকে মুক্তি দান করুন, আমিন। (বিঃ দ্রঃ অনেক ইউনিয়ন থেকে সমস্যা জানিয়ে ফোন আসে, আমি লজ্জিত সবাইকে সহযোগিতা করতে পরছিনা। তবে দোয়া করবেন, মহান আল্লাহ যেন আমাকে উছিলা করে নেন, আমার আপ্রান চেষ্টা থাকবে, ইনশাআল্লাহ)। উল্লেখ্য, এর আগে ১ম বার শরীয়তপুরে কানাডা প্রবাসী ইমাম হোসাইন ও মৌসুমী হোসাইন বিভিন্ন এলাকায় করোনা আতঙ্কে কর্মহীন অসহায় বেশ কিছু পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক সহায়তা করেছে। তাদের আত্মীয়-স্বজনের মাধ্যমে এ খাদ্য সামগ্রী অসহায়দের কাছে পৌছে দেয়া হয়।
এব্যাপারে তাদের নিকট আত্মীয় ও ডামুড্যার যুবরত্ন খ্যাত মোসাদ্দেক হোসেন মেহেদী বলেন, আলহামদুলিল্লাহ, পারিবারিক ভাবে ইতোমধ্যে ৩ বার অসহায়দের পাশে দাড়িয়েছি। আর ৪র্থ বারের মত করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দারাতে পেরে মহান আল্লাহর নিকট শুকুরিয়া। এবার ৫০ জন ছোট পরিবারে ১ মাসের খাবারের ছোট পেকেজ নিয়ে দাড়িয়েছি। প্রতি জনকে ২৫ কেজি চাউল, ২ লিটার তেল, ২ কেজি ডাল,৫ কেজি আলু,২ কেজি পেয়াজ,১ কেজি লবন, মুড়ি ১ কেজি, ১ কেজি চিনি, ১ কেজি বুট,১ কেজি চিড়া, মাক্স, এছাড়া নগদ অর্থও প্রদান করি। কৃতজ্ঞতা জানাই ২ জন মহান ব্যক্তিকে যারা এ সাহায্য করতে অর্থায়ন করেছেন (১ম বার) আমার ছোট ফুপু (কানাডা প্রবাসী) মৌসুমী হোসাইন ও ফুপা ইমাম হোসাইন’কে। তারা এক যোগে নড়িয়া (সুজাবাদ), কার্তিকপুর ও ডামুড্যা সাধারন করোনা পরিস্থিতিতে যারা বিপদে পরেছেন তাদের সাধ্যমতো পাশে দাড়িয়েছেন। মহান আল্লাহ এই দানের উছিলায় তার পরিবার ও সাড়া পৃথিবীর মানুষকে বিপদ মুক্ত করুন, আমিন।
এব্যাপারে অনেকেই বলেন, সুদুর প্রবাসে থেকেও ইমাম হোসাইন ও মৌসুমী হোসাইন যে ভাবে অসহায়দের সহায়তা করলো; তা স্বরনীয় হয়ে থাকবে। আর তরুন বয়সে মোসাদ্দেক হোসেন মেহেদী যেভাবে মানুষের কল্যাণে কাজ করছে; এটা সত্যিই মহৎকাজ। মেহেদী ডামুড্যার যুবরত্ন। আমরা তার পরিবারের সকলের মঙ্গল কামনা করি।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536