রবিবার, ৩১ মে ২০২০, ১২:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
নাসরিন আক্তার তুহিনের কবিতা ” মনের অগোচরে “ মুলাদী ইউএনও’র নির্দেশে ঈদের দিনে সফিপুরে চেয়ারম্যান অাবু মুসা হিমু মুন্সী’র খাদ্য সামগ্রী বিতরণ ! শরীয়তপুরের সাবেক মেয়র অাবদুর রব মুন্সীর সহধর্মিনীর ইন্তেকাল: শোকপ্রকাশ রাবেয়া রশিদ স্বপ্না’র কবিতা: “প্রিয়তম অসুখ” দাঁতের যত্নে দশটি সতর্কতা: ডা. জান্নাতুল ফেরদৌস বৃষ্টি শরীয়তপুর প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের ঈদের শুভেচ্ছা আব্দুল আলীম বেপারী’র ঈদ উল ফিতরের শুভেচ্ছা অতনু ঘটক চৌধুরী’র ঈদ উল ফিতরের শুভেচ্ছা অপু এমপি’র নির্দেশে মেরিনা আক্তার মাসুমা’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ জাহাঙ্গীর বেপারী’র ঈদ উল ফিতরের শুভেচ্ছা
মুলাদীর ইউএনও শুভ্রা দাসের নির্দেশে চেয়ারম্যান হিমু মুন্সী রাতের আধাঁরে খাদ্য সমাগ্রী পৌছে দিচ্ছে

মুলাদীর ইউএনও শুভ্রা দাসের নির্দেশে চেয়ারম্যান হিমু মুন্সী রাতের আধাঁরে খাদ্য সমাগ্রী পৌছে দিচ্ছে

মুলাদীর ইউএনও শুভ্রা দাসের নির্দেশে চেয়ারম্যান হিমু মুন্সী রাতের আধাঁরে খাদ্য সমাগ্রী পৌছে দিচ্ছে

মুলাদী (বরিশাল) প্রতিনিধি:
বরিশালের মুলাদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুভ্রা দাসের নির্দেশে সফিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মুসা হিমু মুন্সী করোনা আতঙ্কে কর্মহীন অসহায়দের রাতের আধাঁরে বাড়ি বাড়ি গিয়ে চাল-ডাল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করছেন। প্রতিদিনই রাতের আধাঁরে এ কার্যক্রম করে আসছেন চেয়ারম্যান আবু মুসা হিমু মুন্সী।

এসময় সফিপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু মুসা হিমু মুন্সী বলেন, করোনা মোকাবেলায় কয়েক দিন ধরে বন্ধ যানবাহন চলাচল। বন্ধ হয়ে গেছে অনেক কল কারখানা-দোকান ও বিপনী বিতান। ঘর থেকে বের হতে পারছে না। অনেকেই কারো কাছে চাইতে পারে না, কারো কাছে বলতে পারছে না তাদের অভাব-অনটনের কথা। তাই মুলাদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুভ্রা দাসের নির্দেশে আমি প্রতিদিন রাতের আধাঁরে সফিপুর ইউনিয়নের প্রতিটি এলাকায় অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করছি। এই কার্যক্রমের ধারাবাহিকতা অব্যহত থাকবে। যতদিন দেশে এই মহামারী-দূর্যোগ থাকে ততদিন খাদ্য সামগ্রী ও সার্বিক সহযোগিতা করে যাবো, ইনশাআল্লাহ। এজন্য সরকারের পাশাপাশি সমাজের সার্মথ্যবানদের আশেপাশের গরীব-অসহায়দের পাশে দাঁড়ানো উচিত। তাই সাহায্যের হাত বাঁড়িয়ে একযোগে সবাইকে এই দূযোর্গ মহামারী মোকাবিলা করার জন্য গরীব অসহায়দের পাশে দাঁড়াতে হবে। আমি সারাজীবন মানুষের কল্যানে কাজ করে যেতে চাই। এজন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

তিনি আরও বলেন, করোনা প্রতিরোধে সচেতনতার বিকল্প নাই। একমাত্র সচেতনতাই পারে করোনা ভাইরাসকে প্রতিহত করতে। অপ্রয়োজনে বাড়ির বাইরে যাওয়া যাবে না। আর যারা প্রবাস ফেরত তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। সবাইকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536