সোমবার, ২৫ মে ২০২০, ০৮:২৫ অপরাহ্ন

উপমন্ত্রী শামীমের নির্দেশে অসহায়দের মাঝে সৈয়দ হেমায়েতের খাদ্য সামগ্রী বিতরণ

উপমন্ত্রী শামীমের নির্দেশে অসহায়দের মাঝে সৈয়দ হেমায়েতের খাদ্য সামগ্রী বিতরণ

উপমন্ত্রী শামীমের নির্দেশে অসহায়দের মাঝে সৈয়দ হেমায়েতের খাদ্য সামগ্রী বিতরণ

শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি’র নির্দেশে আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক, সাবেক ছাত্রনেতা সৈয়দ হেমায়েত হোসেনের উদ্যোগে শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়ন সহ বিভিন্ন এলাকায় করোনা আতঙ্কে কর্মহীন অসহায় প্রায় সাড়ে ৩ শতাধিক পরিবার’কে চাল-ডাল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার দলীয় নেতাকর্মীরা এ খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেয়।

এসময় সামাজির দূরত্ব বজায় রেখে উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য আবু আলেম মাদবর, রাজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফারুক হোসেন দাদন মীরবহর, সাধারন সম্পাদক মজিবুর রহমান মেলকার, ইউপি’র প্যানেল চেয়ারম্যান আবু কালাম মাদবর, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফিরোজ সরদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার মালত, সাধারন সম্পাদক মো. সোবহান, যুবলীগ নেতা মাসুদ রাড়ী, শওকত মাদবর, উপজেলা ছাত্রলীগ নেতা ও রাজনগর ইউনিয়নের আহবায়ক স্বপন দেওয়ান, ছাত্রলীগ নেতা উজ্জ্বল প্রমূখ।

এ ব্যাপারে সাবেক ছাত্রনেতা সৈয়দ হেমায়েত হোসেন বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল দুর্যোগে মানুষের পাশে ছিলেন, বর্তমানে আছেন, আগামীতেও থাকবে। প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা দুর্যোগেও দলের প্রতিটি নেতাকর্মী মানুষের পাশে দাঁড়িয়ে স্বাধ্যমত কাজ করে চলছে। তারই ধারাবাহিকতায় পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম এমপি’র নির্দেশে আমি আমার সাধ্যমত অসহায়দের পাশে দাঁড়িয়েছি। সমাজের সার্মথ্যবানদের আশেপাশের গরীব-অসহায়দের পাশে দাঁড়ানো উচিত। তাই সাহায্যের হাত বাঁড়িয়ে একযোগে সবাইকে এই দূযোর্গ মহামারী মোকাবিলা করার জন্য গরীব অসহায়দের পাশে দাঁড়াতে হবে।

তিনি আরও বলেন, করোনা প্রতিরোধে সচেতনতার বিকল্প নাই। একমাত্র সচেতনতাই পারে করোনা ভাইরাসকে প্রতিহত করতে। অপ্রয়োজনে বাড়ির বাইরে যাওয়া যাবে না। আর যারা প্রবাস ফেরত তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। সবাইকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536