বুধবার, ২৭ মে ২০২০, ০১:৩৪ পূর্বাহ্ন

প্রবাসীদের হয়রানির বন্ধে কাজ করছে সরকার : এনামুল হক শামীম

প্রবাসীদের হয়রানির বন্ধে কাজ করছে সরকার : এনামুল হক শামীম

মক্কা (সৌদি আরব) প্রতিনিধি:
প্রবাসীরা দেশে আসার পর বিমানবন্দরসহ কোন স্থানে যেন হয়রানির শিকার না হয় তার জন্য কাজ করছে বর্তমান সরকার বলে জানিয়েছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। মক্কা বঙ্গবন্ধু পরিষদ আহ্বায়ক কমিটি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা জানান তিনি। মক্কার একটি হোটেলে এই সভার আয়োজন করা হয়। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, মক্কা বঙ্গবন্ধু পরিষদ আহবায়ক কমিটি’র হাফেজ ফজলুল করিম।
মক্কা বঙ্গবন্ধু পরিষদ সংগঠনের আহবায়ক আব্দুল শুক্কুরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ওমরা পালন করতে সৌদি আরব সফররত পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। সভাটি পরিচালনা করেন সদস্য সচিব আব্দুল মতিন। বিশেষ অতিথি ছিলেন প্রবাসী বৃহত্তর ফরিদপুর আওয়ামী পরিবারের উপদেষ্টা নুরুল ইসলাম ঢালী ও মাহবুব। বক্তব্য রাখেন, নুরুল আজিম, বোরহান উদ্দিন, সোনা মিয়া,
কফিল উদ্দিন, আহসান হাবিব, আব্দুল হামিদ ও সাইফুল ইসলাম। প্রধান অতিথি এনামুল হক শামীম বলেন, প্রবাসীদের সব সমস্যা সমাধানে কাজ করছে বর্তমান সরকার।
এসময় উপস্থিত ছিলেন, মাসুম খান, বাবুল চৌধুরী, খোকন তালুকদার, খায়রুল আমিন, নুরুল আফসার, আদিল মােল্লা, ব্যবসায়ী শেখ রনি, আকবর, জসীমউদ্দিন, গিয়াস উদ্দিন, ইদ্রিস, মোঃ ইলিয়াস, ও শাওন চৌধুরী। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন, রুবেল, মিছবা,লুৎফর, মতিন মােল্লা, জাহাঙ্গীর টেলিকম, জাহান আলী, মাসুদ দরজী,আবদুল কাদের,আদীস মোল্লা। শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536