রবিবার, ০২ অগাস্ট ২০২০, ০৯:৪৯ অপরাহ্ন

শেখ হাসিনা নতুন প্রজন্ম নিয়ে ভাবেন ও যা করণীয় তা করেন : এনামুল হক শামীম

শেখ হাসিনা নতুন প্রজন্ম নিয়ে ভাবেন ও যা করণীয় তা করেন : এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আজকের নতুন প্রজন্মের মেধাবী প্রতিনিধিরাই আগামীদিনের বাংলাদেশকে নেতৃত্ব দেবে। কারণ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল কর্মকান্ডের কেন্দ্রবিন্দুতে রয়েছে নতুন প্রজন্ম। তাঁর নির্দেশে ও তাঁরই সুযোগ্য সন্তান আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে নতুন প্রজন্মকে একটি বিশ্বমানের দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করতে আমরা ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করে চলেছি।
শনিবার সকালে শরীয়তপুরের নড়িয়া বিএল উচ্চ বিদ্যালয় মাঠে ৪৯তম জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নড়িয়া উপজেলা শিক্ষা অফিসার গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী রাড়ী, সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আলহাজ্ব খবিরুজ্জামান বাচ্চু, জেলা পরিষদের সদস্য আলী আহম্মেদ কাজী, মিজানুর রহমান আলম বয়াতী, আলমগীর হোসেন প্রমূখ।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ দেশের মানুষের কল্যাণে কাজ করে বলেই তরুণ প্রজন্ম আমাদের ভোটের মাধ্যমে ক্ষমতায় আনে। একজন রাজনীতিবিদ পরবর্তী ভোট নিয়ে ভাবেন। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরবর্তী প্রজন্ম নিয়ে ভাবেন। তিনি উন্নয়ন ও অর্জনের মাধ্যমে তিনি দেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536