শনিবার, ৩০ মে ২০২০, ০৫:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
নাসরিন আক্তার তুহিনের কবিতা ” মনের অগোচরে “ মুলাদী ইউএনও’র নির্দেশে ঈদের দিনে সফিপুরে চেয়ারম্যান অাবু মুসা হিমু মুন্সী’র খাদ্য সামগ্রী বিতরণ ! শরীয়তপুরের সাবেক মেয়র অাবদুর রব মুন্সীর সহধর্মিনীর ইন্তেকাল: শোকপ্রকাশ রাবেয়া রশিদ স্বপ্না’র কবিতা: “প্রিয়তম অসুখ” দাঁতের যত্নে দশটি সতর্কতা: ডা. জান্নাতুল ফেরদৌস বৃষ্টি শরীয়তপুর প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের ঈদের শুভেচ্ছা আব্দুল আলীম বেপারী’র ঈদ উল ফিতরের শুভেচ্ছা অতনু ঘটক চৌধুরী’র ঈদ উল ফিতরের শুভেচ্ছা অপু এমপি’র নির্দেশে মেরিনা আক্তার মাসুমা’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ জাহাঙ্গীর বেপারী’র ঈদ উল ফিতরের শুভেচ্ছা
নারীনেত্রী এ্যাড. শাহিদা রহমান রিংকু নারীদেরকে সামনে নেয়ার স্বপ্ন দেখান

নারীনেত্রী এ্যাড. শাহিদা রহমান রিংকু নারীদেরকে সামনে নেয়ার স্বপ্ন দেখান

 

স্টাফ রিপোর্টার:
জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব, জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য, জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় সহ-সভানেত্রী, জাতীয় মহিলা পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি, কোমল প্রতিভার অধিকারী, রাজপথের সাহসী, ত্যাগী ও এক অনন্য নারীনেত্রী এ্যাড. শাহিদা রহমান রিংকু নারীদেরকে সামনে নেয়ার স্বপ্ন দেখান।
তিনি একজন সংগ্রামী ও আত্মপ্রত্যয়ী মানব সেবক। মন উজাড় করে নারীদের পাশে দাঁড়ান। তার নীতি-নৈতিকতা নারীদের প্রতি দরদ ও আন্তরিকতায় বেশ সুনাম কুড়িয়েছেন। তিনি নারী জাগরণে অগ্রণী ভূমিকা রাখছেন। বাস্তবিক সত্য এই যে, বড় বা শ্রেষ্ঠ মনের মানুষদের; অন্যের সমালোচনা করার সময় তাদের নেই। তারা কথায় নয়-কাজে বিশ্বাসী। তেমনি একজন মহৎ মনের নারীনেত্রী এ্যাড. শাহিদা রহমান রিংকু। তিনি দলে এবং সর্বমহলে সমাজ সেবক ও নারীনেত্রী হিসেবে বেশ পরিচিত।
আসলে যুগযুগ ধরে অনেক মানুষেই নীরবে নিভৃতে কোনো কিছুর প্রত্যাশা না করে মানব সেবায় নিজের জীবনকে উৎসর্গ করেন। সকল প্রচারণার আড়ালে থেকে বটবৃক্ষের মতোই নিশ্চুপে ছায়া দিয়ে যান বিভিন্ন মানুষদের। নারীদের পাশে থেকে সেবা করাটাকে স্বাচ্ছন্দ্যবোধ করেন। তেমনি এ্যাড. শাহিদা রহমান রিংকু ভালোবাসার টানে সে সময় ব্যয় করছেন নারীদের কল্যাণে। তাদের পাশে থেকে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। তাই তিনিও নানান সম্মাননা সহ ফুলে ফুলে সিক্ত হয়েছেন।
তিনি (এ্যাড. শাহিদা রহমান রিংকু) মনে করেন, শোষণমুক্ত, ধর্ম নিরপেক্ষ ও গণতান্ত্রিক সমাজ ব্যবস্থা গড়ে তোলার মাধ্যমে সুখী ও সমৃদ্ধ দেশ গড়ে সকলকে একযোগে মনেপ্রাণে সমাজমুখী হতে হবে। আর এ মুহূর্তে বিশ্বের বেশ কিছু দেশের সবচেয়ে প্রভাবশালী ব্যক্তিত্বরা নারী। নারীরা শিক্ষা-মেধায় নারী-পুরুষের সঙ্গে সঙ্গে এগোচ্ছেন এবং কোথাও কোথাও পেছনে ফেলে এগিয়ে যাচ্ছেন। তাই এগুলোকে সামনে রেখে অগ্রসর হওয়ার জন্য দিন-রাত দলীয় সহ বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছেন এই নারীনেত্রী।
ইতিমধ্যে, তিনি একজন সৎ, আদর্শবান, মানবপ্রেমিক, সমাজ সেবক, নারীনেত্রী হিসাবে দল সহ নানান মানুষের কাছে পরিচিত লাভ করেছেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536