বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৩:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাটে কৃষক দলের সাংগঠনিক প্রতিনিধি সভা নড়িয়ার ডিঙ্গামানিকের আনোয়ার চেয়ারম্যান এলাকার উন্নয়নের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন আওয়ামীলীগ শক্তিশালী হলেই বাংলাদেশ শক্তিশালী হয় : এনামুল হক শামীম মুক্তিযোদ্ধা জেএইচ সিকদারের সাথে আনোয়ার চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ বগুড়া জেলা আরজেএফ’র পরিচিত ও পরিচয়পত্র বিতরণ অনুষ্ঠিত স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল সম্পাদক বাবু নড়িয়ার রাজনগর বটতলা উন্নয়ন সংঘের ব্যতিক্রর্মী কার্যক্রমে আলোকিত হচ্ছে এলাকা ! শরীয়তপুর পৌরসভা জাতীয় পার্টির সম্মেলন: বাবুল সভাপতি ও শাওন সাধারন সম্পাদক নড়িয়া উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা শরীয়তপুরে ঈদ এ মিলাদুন্নবী (সা:) উপলক্ষে জশনে জুলুসে সুরেশ্বর দরবারের ভক্তদের অংশগ্রহণ
প্রধানমন্ত্রীর দূর্ণীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়েছেন হাজী মোঃ শাহ্ আলম

প্রধানমন্ত্রীর দূর্ণীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়েছেন হাজী মোঃ শাহ্ আলম

এস.এম. জহিরুল ইসলামঃ
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৩নং ওয়ার্ড সভাপতি হাজী মোঃ শাহ্ আলম মাননীয় প্রধানমন্ত্রীর সাম্প্রতিক সময়ের দূর্ণীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়েছেন। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য নিরলশভাবে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
হাজী মোঃ শাহ্ আলম বলেন, আঃলীগের রাজনীতি হবে দূর্ণীতিমুক্ত ও বঙ্গবন্ধুর আদর্শের। বঙ্গবন্ধু জীবনভর দূর্ণীতির বিরুদ্ধে আন্দোলন করে গেছেন। শোষন, লাঞ্চনা, বঞ্চনার বিরুদ্ধে বঙ্গবন্ধু ছিলেন সব সময় স্বেচ্চার। তারই ডাকে ১৯৭১ সালে রক্তক্ষয়ী যুদ্ধে আমরা একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। পেয়েছি একটি স্বাধীন মানচিত্র লাল সবুজের পতাকা। সেই দেশটা হবে কলুস ও দূষনমুক্ত এটাই আমার কাম্য।
হাজী শাহ্ আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের বিশ্বের রোল মডেল। ডিজিটাল বাংলাদেশ, সামাজিক অবক্ষয়মুক্ত বাংলাদেশ, সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদমুক্ত, বাংলাদেশ প্রতিষ্ঠায় শেখ হাসিনা বদ্ধ পরিকর। তার এই পথচলায় আমরাও আছি সব সময়।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আজীবন কাজ করে যাবো। কোন কিছু পাওয়ার আশায় নয়, একটি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে আজীবন থাকবো বাংলাদেশ আওয়ামী লীগের সাথে।
হাজী মোঃ শাহ্ আলম ৩নং ওয়ার্ড আঃলীগের সভাপতি ছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত। তিনি ১৯৭৮ সালে তেজগাঁও পলিটেকনিক কলেজ ছাত্রলীগের আহŸায়কের দায়িত্ব পালন করেন। ২০০৪ সালে ঢাকা মহানগর আওয়ামী লীগের তৎকালীন ২৬নং ওয়ার্ডের সহ-সভাপতি ছিলেন। এক নাগারে ২৪ বছর মেরাদিয়া নয়াপাড়া জামে মসজিদের সভাপতির দায়িত্ব পালন করেন। বিগত ৩৫ বছর যাবৎ তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথ জড়িত।
বর্তমানে তিনি ঢাকা সিটি আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আদম আলীরটেক সমাজকল্যাণ সমিতির সিনিয়র সহ-সভাপতি, শহীদ আইয়ুব আলী জামে মসজিদের প্রতিষ্ঠাতা আজীবন সদস্য ও সহ-সভাপতি, হাজী আয়মুন নেছা মাদ্রাসার আজীবন সদস্য, মেরাদিয়া কবরস্থান কমিটির আজীবন সদস্য, ছাহেরুনবাগ জামে মসজিদ পরিচালনা কমিটির উপদেষ্টা।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536