বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৩:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাটে কৃষক দলের সাংগঠনিক প্রতিনিধি সভা নড়িয়ার ডিঙ্গামানিকের আনোয়ার চেয়ারম্যান এলাকার উন্নয়নের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন আওয়ামীলীগ শক্তিশালী হলেই বাংলাদেশ শক্তিশালী হয় : এনামুল হক শামীম মুক্তিযোদ্ধা জেএইচ সিকদারের সাথে আনোয়ার চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ বগুড়া জেলা আরজেএফ’র পরিচিত ও পরিচয়পত্র বিতরণ অনুষ্ঠিত স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল সম্পাদক বাবু নড়িয়ার রাজনগর বটতলা উন্নয়ন সংঘের ব্যতিক্রর্মী কার্যক্রমে আলোকিত হচ্ছে এলাকা ! শরীয়তপুর পৌরসভা জাতীয় পার্টির সম্মেলন: বাবুল সভাপতি ও শাওন সাধারন সম্পাদক নড়িয়া উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা শরীয়তপুরে ঈদ এ মিলাদুন্নবী (সা:) উপলক্ষে জশনে জুলুসে সুরেশ্বর দরবারের ভক্তদের অংশগ্রহণ
নেত্রকোনায় আরজেএফ’র স্থায়ী পরিষদ সদস্য সুলতান আহমেদকে লাঞ্চিতের প্রতিবাদে মানববন্ধন

নেত্রকোনায় আরজেএফ’র স্থায়ী পরিষদ সদস্য সুলতান আহমেদকে লাঞ্চিতের প্রতিবাদে মানববন্ধন

নেত্রকোনা:

নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক এ.কে আজাদ (রিপন) কতৃক পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক সুলতান আহমেদকে লাঞ্চিত ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
শুক্রবার বেলা ১২ টার সময় মুক্তারপাড়াস্থ নেত্রকোণা জেলা প্রেসক্লাব চত্তরে আরজেএফ নেত্রকোনা জেলা শাখার আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গতকাল নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে সদর উপজেলায় নসীবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী অপহরন ও ধর্ষনের ঘটনাকে কেন্দ্র করে দৈিনক করতোয়া পত্রিকার সাংবাদিক সুলতান আহমেদ তার পেশাগত দায়িত্ব পালনকালে কর্তব্যরত ডা:এ.কে আজাদ রিপনের নিকট ধর্ষনের ঘটনার বিষয়ে কিছু তথ্য তার কাছে জানতে গেলে কোন রকম তথ্য না দিয়ে সাংবাদিক সুলতান আহমেদ কে লাঞ্চিত ও প্রাণনাশের হুমকি দিয়ে হাসপাতালের ওয়ার্ড থেকে বের করে দেয়।
তারপর এশিয়ান টিভির সাংবাদিক আমিনুল মনি ডা: এ.কে আজাদ রিপন কে মোবাইল ফোনে সাংবাদিক সুলতানের সাথে কেনো খারাপ আচরন করা হয়। এবিষয়ে জানতে চাইলে তার সাথেও খারাপ আচরন ও হুমকি স্বরূপ কথা বার্তা বলে। তিনি নেত্রকোণার স্থানীয় বলে সাংবাদিকদের সাথে এরকম খারাপ আচরন করেন। এমনকি তিনি সব সময় রোগীদের সাথেও খারাপ আচরনের তথ্য পাওয়া যায়।
নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে কর্তব্যরত ডা: এ.কে আজাদ (রিপন) সাংবাদিককে লাঞ্চিত ও হুমকির প্রতিবাদে হাসপাতাল থেকে বহিষ্কারের দাবিতে নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন সাংবাদিকরা।
এ মানববন্ধনে উপস্থিত ছিলেন, যমুনা টিভির সাংবাদিক কামাল হোসেন, চ্যানেল আই টিভির সাংবাদিক জাহিদ হাসান, দৈনিক প্রথম আলো পত্রিকার সাংবাদিক পল্লব চক্রবর্তী, দৈনিক যায়যায় দিন পত্রিকার সাংবাদিক চন্দন চক্রবর্তী, দৈনিক সমকাল পত্রিকার সাংবাদিক ইকবাল শেখ, আমাদের নতুন সময় পত্রিকার সাংবাদিক দিলোয়ার খান, বাংলাভিশন টিভির সাংবাদিক কিবরিয়া হেলিম, প্রেসক্লাবে সাবেক সাধারন সম্পাদক মোখলেছুর রহমান, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সাংবাদিক মোঃ আলামিন, এশিয়ান টিভির সাংবাদিক আমিনুল মনি, দৈনিক প্রভাতী খবর পত্রিকার সাংবাদিক সোলায়মান হোসেন রুবেল, সাংবাদিক হামিদুর রহমান অভি সহ জেলার বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরাও উপস্থিত ছিলেন এবং মানববন্ধনে এই কেডারপন্থী ডাক্তারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা শাস্তি %

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536