মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৪:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
নড়িয়ার ডিঙ্গামানিকে উপমন্ত্রী এনামুল হক শামীমের নির্দেশে চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার খান ঘূর্ণিঝড়ে নিহত ও ক্ষতিগ্রস্তদের পাশে এ্যাড. শাহিদা রহমান (রিংকু) জাতীয় মহিলা পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি: শুভেচ্ছা ও অভিনন্দন শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন: সভাপতি এ্যাড. জাহাঙ্গীর, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগের সম্মেলন: সভাপতি জাহাঙ্গীর মৃধা, সাধারন সম্পাদক আমির খান শরীয়তপুর পৌরসভা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা শেষবার নয়াপল্টনে খোকা দুনিয়াতে জুমআ আদায়কারীর জন্য জান্নাতে যে পুরস্কার সুনিশ্চিত গোলাপ কিনে খোকার মরদেহে শ্রদ্ধা জনতার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি পদে আজিজুল হক শামীম আলোচনার শীর্ষে খোকার শেষ ইচ্ছা ছিল…
অভিষেকে প্রথম ওভারেই উইকেট পেলেন আমিনুল

অভিষেকে প্রথম ওভারেই উইকেট পেলেন আমিনুল

অভিষেকে প্রথম ওভারেই উইকেট পেলেন আমিনুল
স্পোর্টস ডেস্ক |
ত্রিদেশীয় সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে জিম্বাবুয়ের মুখোমুখি বাংলাদেশ। নিজের অভিষেক ম্যাচে নিজের প্রথম ও দলীয় সপ্তম ওভারে উইকেটের দেখা পেলেন আমিনুল ইসলাম বিপ্লব। টিনোটেন্ডা মাতুমবদজিকে ব্যক্তিগত ১১ রানে ফেরান এই লেগস্পিনার। পরের ওভারেই রায়ান বার্লকে সরাসরি বোল্ড করে নিজের দ্বিতীয় উইকেট তুলে নেন শফিউল ইসলাম।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৮ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ৪১ রান করেছে জিম্বাবুয়ে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় মাঠে নামে দু’দল। টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় জিম্বাবুয়ে। যেখানে মাহমুদউল্লাহ রিয়াদের ঝড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৭৫ রান করে টাইগাররা।

১৭৬ রানের লক্ষ্যে প্রথম দুই ওভারে দুই উইকেট হারায় জিম্বাবুয়ে। ওপেনিং ওভারে আসা মোহাম্মদ সাইফউদ্দিন মাত্র এক রান দিয়ে ব্র্যান্ডন টেইলরের উইকেট তুলে নেন। পরের ওভারে রেজিস চাকাভাকে সরাসরি বোল্ড করেন সাকিব আল হাসান। দীর্ঘদিন পর দলে ফেরা শফিউল ইসলামও নিজের প্রথম ওভারে উইকেটের দেখা পান। শন উইলিয়ামসকে ব্যক্তিগত দুই রানে আফিফ হোসেনের ক্যাচে ফেরান তিনি।

প্রথমে ব্যাট করা বাংলাদেশ উদ্বোধনী জুটিতে ৪.৫ ওভারে ঝড়ো ৪৯ রান তুলেছেন লিটন দাশ ও নাজমুল হোসেন শান্ত। তবে পঞ্চম ওভারে কাইল জার্ভিসের বলে তার কাছে ক্যাচ দিয়ে মাঠ ছাড়েন শান্ত (১১)। আর পরের ওভারেই ক্রিস এমপোফুর বলে তুলে মারতে গিয়ে নেভিল মাদজিভাকে ক্যাচ দেন লিটন। ডানহাতি এই ব্যাটসম্যান ২২ বলে ৪টি চার ও দুটি ছক্কায় ৩৮ রান করেন।

দলীয় ৬৫ রানে তৃতীয় উইকেট হারায় বাংলাদেশ। ব্যক্তিগত ১০ রান করে রায়ান বার্লের বলে আউট হন তিনি। কিন্তু এরপর মুশফিকুর রহিম ও মাহমুদউল্লা দ্রুত ব্যাট চালিয়ে ১২তম ওভারে দলীয় ১০০ রান পূরণ করেন।

চতুর্থ উইকেট জুটিতে মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে ৭৮ রান করে ফেরেন মুশফিকুর রহিম। টিনোটেন্ডা মাতুমবদজি বলে আউট হওয়ার আগে ২৬ বলে ৩ চার ও এক ছক্কায় ৩২ করেন মুশফিক। আর শেষে ওভারে আউট হন দুর্দান্ত ব্যাটিং করা মাহমুদউল্লাহ রিয়াদ। কাইল জার্ভিসের বলে আউট হওয়া এই ডানহাতি ৪১ বলে এক চার ও ৫টি ছক্কায় ঝড়ো ৬২ রান করেন। একই ওভারে মোসাদ্দেক হোসেন তুলে মারতে গিয়ে ব্যক্তিগত ২ রানে বিদায় নেন। মোহাম্মদ সাইফউদ্দিন ৬ রানে অপরাজিত থাকেন।

বাংলাদেশ দলে আনা হয়েছে তিন পরিবর্তন। পেসার শফিউল ইসল%

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536