সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১২:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
পূর্ব নাওডোবা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান ও সাধারন সম্পাদক মাহবুব ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিবর ও সাধারন সম্পাদক অশ্রু একটি সুযোগের অপেক্ষা বিএনপির: গয়েশ্বর চন্দ্র রায় ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গোসাইরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি নয়ন দেওয়ান ও সাধারন সম্পাদক ভুট্টো মালত শরীয়তপুরে ছাত্রলীগের ৫ ইউনিটের কমিটি ঘোষণা ‘দ্যা বর্ডার’ ছবিতে গ্লামারগার্ল প্রিয়মনি শরীয়তপুরের এমএ হামিদ ঢাকা মহানগর উত্তর আ.লীগের সহ-প্রচার সম্পাদক শরীয়তপুর সদরের বিদায়ী ইউএনও’র সাথে প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ
ওয়াই আকৃতির ২য় পদ্মা সেতু বাস্তবায়নের দাবিতে পাবনায় মানববন্ধন

ওয়াই আকৃতির ২য় পদ্মা সেতু বাস্তবায়নের দাবিতে পাবনায় মানববন্ধন

পাবনা প্রতিনিধি:

পাবনার নগরবাড়ি কাজিরহাটকে সংযুক্ত করে আরিচা-মানিকগঞ্জ-দৌলতদিয়া-রাজবাড়ীকে একিভূত করে দ্বিতীয় পদ্মা সেতুর নির্মাণের দাবিতে পাবনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।ত্রিমুখী ২য় পদ্মা সেতু বাস্তবায়নের দাবিতে বৃহস্পতিবার (২৯’আগস্ট) সকাল সাড়ে ১০টায় পাবনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও পাবনা জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন এর সভাপতিত্বে ও জেলা শাখার দপ্তর সম্পাদক সাংবাদিক শফিক আল কামাল এর সঞ্চালনায় বক্তব্য দেন সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখা সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. মকবুল হোসেন সন্টু, শহীদ বুলবুল সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর কে বি এম নিশানুল হাবিব, শহীদ এম মনছুর আলী কলেজের অধ্যক্ষ আব্দুস সামাদ খান, দৈনিক সিনসা পত্রিকার সম্পাদক ও ইছামতি নদী উদ্ধার আন্দোলন পাবনার সভাপতি এস এম মাহবুব আলম, সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখার আইন বিষয়ক সম্পাদক এ্যাড. দেওয়ান মজনুল হক, সাহিত্য ও বিতর্ক ক্লাব পাবনার সভাপতি ড. মনছুর আলম, জেলা কৃষকলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, জেলা শ্রমিকলীগের সভাপতি ফোরকান আলী, শহীদ আহম্মদ রফিক বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা. হেলেনা খাতুন, সেলিম নাজির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা আক্তার রোজী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মেদ শরীফ ডাবলু প্রমুখ।

বক্তারা বলেন, যমুনা সেতুর ওপরে ক্রমাগত চাপ কমাতে এবং উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের সাথে রাজধানীর স্বল্প সময়ে যাতায়াত নিশ্চিত করতে ও সড়ক দুর্ঘটনা রোধে পাবনাকে সংযুক্ত করে রেললাইনসহ দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণ এখন সময়ের দাবিতে পরিনত হয়েছে। এমনটা হলে তা আঞ্চলিক অর্থনীতিতে আনবে আরেক দফা গতি।

বক্তারা বলেন, পাবনাসহ আশেপাশের জেলা সমুহের সার্বিক উন্নয়নে ও রাজধানী ঢাকাসহ সারা দেশের সাথে যোগাযোগ সহজ করতে ২য় পদ্মা সেতুর বিকল্প নেই। কাজেই দাবি আদায়ে মানববন্ধনের মাধ্যমে পাবনা বাসিকে একত্রিত করে ঐকবদ্ধভাবে বিভিন্ন কর্মসুচি চালিয়ে যাওয়ার আহবান জানানো হয়।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন সক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম কামরুল ইসলাম ফুটু, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মোমিনুর রহমান বরুণ, যুগ্ম-সম্পাদক মো. আশারাফ আলী, মো. আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান সাচ্চু, কোষাধ্যক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম সাচ্চু, দৈনিক সিনসা প্রত্রিকার নির্বাহী সম্পাদক আমিনুর রহমান খান, একাত্তরের মুক্তিযোদ্ধা সংসদ সদর উপজেলা শাখা’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলী জব্বার, সাংস্কৃতিক ঐক্যজোটের সভাপতি মো. আবুল কাশেম, পাবনা জেলার মুক্তিযোদ্ধাগণ, ব্যবসায়ী, আইনবিদ, সুধীজন, সামাজিক, রাজনৈতিক, সেচ্ছাসেবী সংগঠন, বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের সহকারি অধ্যাপক, প্রভাষক, শিক্ষক ও শিক্ষার্থী প্রমুখ।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536