সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ১২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাংলাদেশ প্রেস কাউন্সিলে সাংবাদিকদের অন্তর্ভুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে আরজেএফ আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অক্টোবরে! চসিকে আ.লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী সিংড়ায় শীতের হাসি সংগঠনের পক্ষ থেকে লেপ বিতরন শরীয়তপুরে ফসলি জমিতে পুকুর খন‌ন: ৩ লাখ টাকা জ‌রিমানা তথ্যমন্ত্রীর সাথে আধুনিক বাংলার চেয়ারম্যানের ফুুলেল শুভেচ্ছা বিনিময় প্রেস কাউন্সিলের চেয়ারম্যান’কে আরজেএফ’র ফুলেল শুভেচ্ছা তথ্যমন্ত্রীকে শরীয়তপুর প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ফুলেল শুভেচ্ছা শরীয়তপুরের দূর্গম চরে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করলেন উপমন্ত্রী শামীম
শরীয়তপুরে ভূয়া এসপি সহ দুই জন আটক

শরীয়তপুরে ভূয়া এসপি সহ দুই জন আটক

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে জেলার গোসাইরহাট উপজেলার নলমুড়ি ইউনিয়নের পাঁচকাঠি গ্রাম থেকে ভূয়া পুলিশ সুপার মো. রাকিবুল ইসলাম হাওলাদার (৩২) ও তার সহযোগী দেলোয়ার বেপারী (৩৫) কে আটক করেছে। বুধবার দুপুরে রাকিবুল ও তার সহযোগী দেলোয়ার’কে তাদের নিজ বাড়ি থেকে আটক করা হয়।
জেলা ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, ভূয়া এসপি পরিচয়দানকারী রাকিবুল ইসলাম এলাকার বিভিন্ন ব্যক্তির কাছ থেকে চাকুরী দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। শরীয়তপুর জেলা পুলিশ সুপার এর বরাবরে ডামুড্যা থানার ধানকাঠি ইউনিয়নের চর মালগাঁও গ্রামের মো. উজ্জল হাওলাদার লিখিত অভিযোগ করলে পুলিশ তাদের আটক করে। আটকৃত রাকিবুল ওই এলাকার মৃত মোতালেব হাওলাদারের পুত্র ও দেলোয়ার একই এলাকার মৃত খলিল বেপারীর ছেলে বলে জানা গেছে।
শরীয়তপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মো. কবিরুল ইসলাম বলেন, ধৃত রাকিবুল ডামুড্যা উপজেলার চর মালগাঁও গ্রামের উজ্জল হাওলাদারের কাছ থেকে দূর্নীতি দমন ব্যুরোর অফিসের কম্পিউটার অপারেটর পদে চাকুরী দেওয়ার কথা বলে বিভিন্ন সময় ৭ লক্ষ টাকা হাতিয়ে নেয় এই মর্মে অভিযোগ করার পরে শরীয়তপুর জেলা ডিপি পুলিশ তাকে নিজ গ্রামের বাড়ী থেকে আটক করে। এসময় অন্যান্য লোকজনও তাদের কাছ থেকে প্রতারনার মাধ্যমে টাকা নিয়েছে বলে অভিযোগ করেছে।তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536