শুক্রবার, ০৫ Jun ২০২০, ০৪:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
উপমন্ত্রী শামীমের উদ্যোগে প্রয়াত আ.লীগ নেতা হাচান আলী রাড়ীর আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া রাজধানীতে বধির প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ-বস্ত্র-খাদ্য সামগ্রী বিতরন করলো যুবলীগ জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা সম্পন্ন শরীয়তপুরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান বিতরণ নড়িয়ার রাজনগর গর্ভবতী মা ও শিশুদের স্বাস্থ্য পরিচর্যা বিষয়ক স্বাস্থ্য সেবা ক্যাম্প আলহাজ্ব নুর মোহাম্মদ কোতোয়ালের নাতনী ওরনী জিপিএ-৫ পেয়েছে হাছান আলী রাড়ীর মৃত্যুতে চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খানের শোক বিলাশপুরে অসহায়দের মাঝে সবজি বিতরন করলেন মেম্বার দুলাল খান সখিপুরের কৃতি সন্তান শহীদ বুদ্ধিজীবি ডা. এবিএম হুমায়ুন কবির ভুলু বকাউলের জীবনী নড়িয়ার খান সাহেব আব্দুল আজিজ মুন্সির মৃত্যু বার্ষিকী ১জুন
মুখের কথায় বদলে যাবে টিভি চ্যানেল !

মুখের কথায় বদলে যাবে টিভি চ্যানেল !

ঢাকা:

টেলিভিশনের রিমোটের নির্দিষ্ট বাটন চেপে আপনি যে কোনো চ্যানেলের নাম উচ্চারণ করবেন, সঙ্গে সঙ্গে পরিবর্তন হয়ে সেই চ্যানেল চলে আসবে। শুধু তাই নয়, বলার সঙ্গে সঙ্গে টিভি স্ক্রিনে ভেসে উঠবে ইউটিউব, আইফ্লিক্সের মতো ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মগুলো। অ্যান্ড্রয়েডচালিত এ টিভি বাজারে এনেছে ভিশন ইলেকট্রনিকস। ইন্টারনেট কানেকশনের মাধ্যমে ফোরকে ডিসপ্লের এ টিভিতে দেখা যাবে এইচডির চেয়ে অনেক বেশি উজ্জ্বল ও নিখুঁত ভিডিও।

রোববার (২৫ আগস্ট) রাজধানী ঢাকার প্রিমিয়ার প্লাজায় এ টিভির বাজারজাত কার্যক্রম উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

তিনি বলেন, আমরা আমাদের প্রতিটি পণ্যের মান উন্নয়নে বিশ্বর বিভিন্ন কোম্পানির সঙ্গে যৌথভাবে কাজ করছি। আমাদের পরিকল্পনা গ্রাহককে যেন সর্বোচ্চ মানের পণ্য দিতে পারি। আর পণ্যের গুণগত মানের কারণে দেশীয় ব্রান্ড হিসেবে ভিশন ক্রেতাদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। সর্বাধুনিক প্রযুক্তির নতুন এ টিভি গ্রাহকের কাছে জনপ্রিয়তা পাবে বলে আশা করছি।

আজ থেকেই বাজারে পাওয়া যাবে ভিশনের ৫৫, ৬৫, ৭৫ ইঞ্চি অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল গুগল টিভি। ২ দশমিক ৫ গিগাবাইট র‌্যাম ও ১৬ গিগাবাইট স্ট্রোরেজ সক্ষমতা রয়েছে। ডলবি ডিজিটাল সাউন্ড সিস্টেমের টিভিগুলো দাম পড়বে ৯৭ হাজার, ১ লাখ ৬৮ হাজার ও ৩ লাখ ২৫ হাজার টাকা।

অনুষ্ঠানে ভিশন ইলেকট্রনিকসের হেড অব অপারেশন মাহাবুবুর রহমান, জেনারেল ম্যানেজার (বিপণন) মাহবুবুল ওয়াহিদ, সিনিয়র ব্রান্ড ম্যানেজার রাকিব আহমেদসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536