শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
প্রকৌশলীরা দেশের টেকসই উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে পারে: এনামুল হক শামীম জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এ্যাড. শাহিদা রহমান রিংকু’র জন্মদিন ১৮ জুন হাউফো’র ভাইস-চেয়ারম্যান এ্যাড. শাহিদা রহমান রিংকু’র জন্মদিন ১৮ জুন: শুভেচ্ছা ও অভিনন্দন শরীয়তপুরে সিএনজি-অটোরিক্সা ভাঙচুর ও শ্রমিকদের মারধরের প্রতিবাদে মানববন্ধন শেখ হাসিনা উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে চলছেন : এনামুল হক শামীম নওপাড়ার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন মুনসী’র পিতা মুন্সী গিয়াস উদ্দিন আহমেদের মৃত্যুবার্ষিকী ১২ জুন বাজেটে সকল শ্রেণীর মানুষের কল্যাণের প্রতিফলন ঘটেছে: এনামুল হক শামীম শরীয়তপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত স্থগিত ৩৭১ ইউপির নির্বাচন ২১ জুন তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামীলীগের প্রাণ : এনামুল হক শামীম
তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামীলীগের প্রাণ : এনামুল হক শামীম

তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামীলীগের প্রাণ : এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, তৃণমূলের নেতাকর্মীরাই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মী, সমর্থকরা জীবন দিয়ে সকল প্রতিকূলতা, ষড়যন্ত্র মোকাবিলা করে দলকে টিকিয়ে রেখেছে, শক্তিশালী করেছে। জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্ত এবং স্বাধীনতা বিরোধী চক্র ও অবৈধ সেনা শাসকদের নির্যাতন আর নিপীড়নের মাধ্যমে ধ্বংস করার চেষ্টা করা হয় বাংলাদেশ আওয়ামী লীগকে। কিন্তু তৃনমূলের নেতাকর্মীরা কখনো বিশ্বাসঘাতকতা করে নাই। একারণেই দেশবিরোধীদের কোনো অপচেষ্টা কখনো সফল হয়নি। কারণ বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার কর্মীরা কখনো দলের প্রশ্নে-নীতির প্রশ্নে-আর্দশের প্রশ্নে-কখনো কারো সাথে আপোস করে না। তাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কারণ, আওয়ামীলীগ এগিয়ে গেলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এগিয়ে যায়, আর তিনি এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়।

শরীয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম হাচান আলী রাড়ীর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার সকালে নড়িয়ায় দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল ও স্মরনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাদশা শেখ, আলী আহম্মেদ কাজী, দুলাল বেপারী, সাংগঠনিক সম্পাদক সালাম মাস্টার, ভিপি সিরাজুল হক চুন্নু, মিহির চক্রবর্তী, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম মোল্যা প্রমূখ।

এনামুল হক শামীম আরও বলেন, হাজী হাচান আলী রাড়ী ছিলেন আওয়ামীলীগের রাজনীতিতে পরীক্ষিত একজন নেতা, পরিচ্ছন্ন একজন মানুষ। বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রকৃত একজন সৈনিক। সৎ, নির্লোভ ও ত্যাগী একজন রাজনৈতিক ব্যক্তি। অনেক বেশী প্রয়োজন ছিল নড়িয়ার রাজনীতিতে। তিনি আমৃত্যু দলের জন্য কাজ করে গেছেন। আপনারা তাঁর জন্য দোয়া করবেন।

এসময় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এরআগে সকালে পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, নড়িয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মরহুমের কবরে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন। এছাড়াও বাদ জোহর সখিপুরের চরভাগায় উপমন্ত্রীর নিজ বাড়িস্থ পাইক বাড়ি জামে মসজিদে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536