শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১২:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
নড়িয়া-সখিপুরের ৩ শত আলেম-ওলামাদের উন্নত মানের খেজুর উপহার দিলেন উপমন্ত্রী শামীম দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নবাসীকে শাহজালাল মালের মাহে রমজানের শুভেচ্ছা ব্যক্তিগত যানবাহন বন্ধ করে গণ পরিবহন চালু করতে হবে: ডা. জাফরুল্লাহ চৌধুরী ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আকতার দুই দিনের রিমান্ডে বাটামারা’র সেলিমপুরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল বাটামারা ইউনিয়ন বাসী সহ সকল’কে ফজলুল হক মনি’র মাহে রমজানের শুভেচ্ছা সাবেক আইনমন্ত্রী অ্যাড. আবদুল মতিন খসরু’র জীবন ও কর্ম শরীয়তপুর বাসী সহ সকল’কে এ্যাড. হেলাল উদ্দিন আখন্দের মাহে রমজানের শুভেচ্ছা মাহমুদপুর ইউনিয়ন বাসীকে সোহেল মাদবরের মাহে রমজানের শুভেচ্ছা বিনোদপুর ইউনিয়ন বাসীকে আসাদ খানের মাহে রমজানের শুভেচ্ছা
গান গেয়ে ভাইরাল গাধা

গান গেয়ে ভাইরাল গাধা

লালসবুজ ডেস্ক:

ভাইরাল হয়েছে অ্যানিমাল শেল্টারের গাধা এমিলি। সোশ্যাল মিডিয়ায় তো অনেককেই গান গাইতে দেখেছেন এবং শুনেছেন। কিন্তু একটা গাধা গান গাইছে মনের আনন্দে, তা শুনেছেন কী কখনো?

ভারতের পুণের অ্যানিমাল শেল্টারের গাধা এমিলি ছাড়া বিড়াল, কুকুর, গরু এবং মোষও রয়েছে। এমিলির সঙ্গে খেলার ছলেই এই ভিডিও করেন সেখানকার এক কর্মী।

ভিডিওতে এমিলির ভোকাল রেঞ্জ স্পষ্ট বোঝা যায়। এরপর ওই কর্মী এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দিতেই তা ভাইরাল হয়ে যায়।

রেসকিউ চ্যারিটেবল ট্রাস্টের প্রধান জেসিকা রবার্টস বলেন, অসুস্থ বা আহত পশুদের ছবি সোশ্যাল মিডিয়ায় তারা তুলে ধরেন। এবার তাঁরা এমিলির সুরেলা গান পোস্ট করে সকলকে খুশি করতে চেয়েছিলেন। আয়ারল্যান্ডের এক গাধার গান গাওয়ার ভিডিও থেকে তাঁর এই ভিডিওর কথা মাথায় আসে।

জানা যায়, পুণের রাস্তায় অসুস্থ অবস্থায় পাওয়া গিয়েছিল এমিলিকে। এক সন্তানের সে জন্ম দিলেও সেই সন্তান বাঁচেনি। রাস্তা থেকেই এমিলিকে তুলে নিয়ে এসে তার সেবা-যত্ন করে তাকে সুস্থ করে তোলা হয়। প্রথমে বেশি লোকজন-কোলাহল পছন্দ না করলেও এখন সে ভালোই আছে এবং মনের আনন্দে তাই মাঝে মধ্যেই গলা ছেড়ে গান করে এমিলি। তাইতো ইন্টারনেটে ভাইরাল এমিলি গান।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536