সোমবার, ১০ মে ২০২১, ১২:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
উপমন্ত্রী শামীমের নির্দেশে দক্ষিণ তারাবুনিয়ায় ফরিদ আহমেদ মালের উদ্যোগে শাড়ি-লুৃঙ্গি ও নগদ অর্থ বিতরণ শরীয়তপুরে ইকবাল হোসেন অপু এমপি’র উদ্যোগে ড. এমএ ওয়াজেদ মিয়ার ১২ তম মৃত্যুবার্ষিকী পালিত শরীয়তপুরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিল রাষ্ট্রবিজ্ঞান সংঘের উদ্যোগে অসহায়দের খাদ্য সামগ্রী বিতরণ উপমন্ত্রী শামীমের নির্দেশে নড়িয়ায় বঙ্গবন্ধু সৈনিক লীগের শাড়ি-লুঙ্গি-পাঞ্জাবী ও নগদ অর্থ বিতরণ শরীয়তপুরে বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় যুবদলের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সকলকে কাওসার আহমেদ তকির পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ‘ফজিলতময় শবে কদর রাতের মহিমায় করোনা থেকে মুক্তি পাক পৃথিবী’: জিএম কাদের এমপি বিজিবি মোতায়েনের পরও শিমুলিয়াঘাটে যাত্রীদের ঢল শরীয়তপুরে জেলা পরিষদের উদ্যোগে ৫০০ জনকে মাক্স সহ সুরক্ষা সামগ্রী প্রদান
ডামুড্যা উপজেলা ও কনেশ্বর ইউনিয়ন বাসী’কে জিল্লুর রহমান সৈকতের মাহে রমজানের শুভেচ্ছা

ডামুড্যা উপজেলা ও কনেশ্বর ইউনিয়ন বাসী’কে জিল্লুর রহমান সৈকতের মাহে রমজানের শুভেচ্ছা

ডামুড্যা উপজেলা ও কনেশ্বর ইউনিয়ন বাসী’কে
জিল্লুর রহমান সৈকতের মাহে রমজানের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার:
শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলা ও কনেশ্বর ইউনিয়ন বাসী সহ সকল’কে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন, ডামুড্যা উপজেলা ছাত্রদলের সদ্য সাবেক সফল সাধারণ সম্পাদক, কনেশ্বর ইউনিয়ন পরিষদের বিএনপি’র মনোনীত সাবেক চেয়ারম্যান প্রার্থী, সমাজ সেবক, ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ জিল্লুর রহমান সৈকত।

তিনি বলেন, আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহবান জানাই।
আমি মাহে রমজানে সকলের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। সেই সাথে সকল’কে পবিত্র মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536