বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
উপমন্ত্রী এনামুল হক শামীমের দাদীর ২৭তম মৃত্যুবার্ষিকী পালিত নড়িয়ার রাজনগরে ভ্রাম্যমান মেডিক্যাল টিমের ফ্রি স্বাস্থ্যসেবা উপমন্ত্রী শামীমের ভ্রাম্যমান মেডিকেল টিমের ওপর নড়িয়া-সখিপুরবাসীর ব্যাপক আস্থা নামাজ-রোজা-কোরআন পড়ার সুযোগ চান হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক শরীয়তপুর সদর উপজেলা বাসী’কে নজরুল ইসলাম তালুকদারের মাহে রমজানের শুভেচ্ছা ডামুড্যা উপজেলা ও কনেশ্বর ইউনিয়ন বাসী’কে জিল্লুর রহমান সৈকতের মাহে রমজানের শুভেচ্ছা উপমন্ত্রী শামীমের নির্দেশে নড়িয়ায় ছাত্রলীগের ইফতার বিতরণ শরীয়তপুরে রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী এ্যাড. আলমগীর মুন্সী’র সচেতনতামূলক কার্যক্রম শরীয়তপুরে কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত চবিতে আটকে পড়া শিক্ষার্থীদের নিয়ে ছাত্রলীগ সভাপতি রুবেলের ইফতার
চরসেনসাস ইউপি’র বারবার নির্বাচিত চেয়ারম্যান জিতু মিয়া বেপারী জনপ্রিয়তার শীর্ষে

চরসেনসাস ইউপি’র বারবার নির্বাচিত চেয়ারম্যান জিতু মিয়া বেপারী জনপ্রিয়তার শীর্ষে

চরসেনসাস ইউপি’র বারবার নির্বাচিত চেয়ারম্যান
জিতু মিয়া বেপারী জনপ্রিয়তার শীর্ষে

শরীয়তপুর প্রতিনিধি:
আসন্ন শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার চরসেনসাস ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, চরসেনসাস ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সম্মাননা পদকপ্রাপ্ত চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ জিতু মিয়া বেপারী ব্যাপক আলোচনায় রয়েছেন। তাঁর পক্ষে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ নানান শ্রেণী পেশার মানুষ রয়েছে বলেও জানাগেছে।

জানাগেছে, আসন্ন চরসেনসাস ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও চরসেনসাস ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জিতু মিয়া বেপারী চরসেনসাস ইউনিয়ন সহ সখিপুর থানা, ভেদরগঞ্জ উপজেলা ও শরীয়তপুর জেলার একজন পরিচিত মূখ। তিনি বর্তমানে সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি। এরআগে তিনি সখিপুর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সহ দলের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিয়েছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে নানানভাবে জড়িত আছেন। তিনি পানি সম্পদ উপমন্ত্রী, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমের আস্থাভাজন। তাই এবারও তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী।

এবিষয়ে সংবাদ সংগ্রহকালে আরও জানাগেছে, জিতু মিয়া বেপারী চরসেনসাস ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে আস্থার প্রতীক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। তিনি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। এলাকাবাসীর অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে তাঁকেই আগামী নির্বাচনেও চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তারা। একজন যোগ্য মানুষ হিসেবে জনগণের সাথে রয়েছে তাঁর যথেষ্ট সম্পৃক্ততা। মাদকের বিরুদ্ধে তিনি সবসময়ই স্বোচ্ছার ভুমিকা রেখে আসছেন। যে কারণে এলাকার সাধারণ জনগণই তাঁকেই আবারও চেয়ারম্যান হিসেবে পেতে চায়।
এছাড়াও সারা ইউনিয়ন জুড়ে জিতু মিয়া বেপারী’র রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। এলাকাবাসী তাদের যেকোন ধরনের চাহিদার সময় তাঁকেই কাছে পায়। কাজেই এলাকাবাসী তাঁকেই চেয়ারম্যা%E

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536