বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
৮ দিনের লকডাউনে মানতে হবে যে ১৩ নির্দেশনা নলমুড়ি ইউপি’র সাবেক চেয়ারম্যান আবুল কাশেম বেপারী’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী ১৪ এপ্রিল ভোজেশ্বর ইউনিয়ন বাসীকে শহিদুল ইসলাম সিকদারের মাহে রমজানের শুভেচ্ছা নশাসন ইউনিয়ন বাসীকে মাস্টার শেখ নুরুল আমীন রতনের মাহে রমজানের শুভেচ্ছা সখিপুর ইউনিয়ন বাসী সহ সকল’কে কামরুল হাসান রাজিব সরদারের মাহে রমজানের শুভেচ্ছা শরীয়তপুর-৩ আসন বাসী সহ সকল’কে আলহাজ্ব সাঈদ আহমেদ আসলামের মাহে রমজানের শুভেচ্ছা শরীয়তপুর-২ আসন বাসী সহ সকল’কে কর্ণেল এস.এম ফয়সাল (অবঃ) এর মাহে রমজানের শুভেচ্ছা শরীয়তপুর-১ আসন বাসী সহ সকল’কে হাজী মোজাম্মেল হক মিন্টু সওদাগরে’র মাহে রমজানের শুভেচ্ছা সকলকে সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি’র মাহে রমজানের শুভেচ্ছা আরশিনগর ইউনিয়নবাসীকে আরিফ বেপারীর মাহে রমজানের শুভেচ্ছা
আরশিনগর ইউপি’র চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস মাদবর জনপ্রিয়তার শীর্ষে

আরশিনগর ইউপি’র চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস মাদবর জনপ্রিয়তার শীর্ষে

আরশিনগর ইউপি’র চেয়ারম্যান পদে আওয়ামীলীগের
মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস মাদবর জনপ্রিয়তার শীর্ষে

শরীয়তপুর প্রতিনিধি:
আসন্ন শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার আরশিনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা, সখিপুর থানা আওয়ামীলীগের উপদেষ্টা, শরীয়তপুর জেলা কৃষক লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা মাস্টার ইদ্রিস মাদবর ব্যাপক আলোচনায় রয়েছেন। তাঁর পক্ষে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ নানান শ্রেণীর পেশার মানুষ রয়েছে বলেও জানাগেছে।
জানাগেছে, আসন্ন শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার আরশিনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা মাস্টার ইদ্রিস মাদবর আরশিনগর ইউনিয়ন সহ সখিপুর থানা, ভেদরগঞ্জ উপজেলা ও শরীয়তপুর জেলার একজন জনপ্রিয় মূখ। তিনি বর্তমানে শরীয়তপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা, সখিপুর থানা আওয়ামীলীগের উপদেষ্টা, শরীয়তপুর জেলা কৃষক লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য। এরআগে তিনি সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি (১৯৭৩), চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি (১৯৭০) সহ দলের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিয়েছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, শিক্ষা ও সেবামূলক প্রতিষ্ঠানের সাথে নানানভাবে জড়িত আছেন। তাই এবার তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী। এজন্য তিনি নানান মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এতে তিনি ব্যাপক সারা পাচ্ছেন বলেও জানাগেছে। তিনি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। তাঁর ছেলে ওয়াহিদুল ইসলাম ওয়ালিদ মাদবর সখিপুর থানা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও সখিপু্র থানা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারন সম্পাদক। এছাড়াও তাঁর পরিবারের অন্যান্য সদস্যরাও আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।

এব্যাপারে বীর মুক্তিযোদ্ধা মাস্টার ইদ্রিস মাদবর বলেন, আরশিনগর ইউনিয়ন’কে সন্ত্রাস, মাদকমুক্ত আধুনিক ও ডিজিটাল উন্নত নাগরিক সুবিধা সম্বলিত শান্তিপূর্ণ ইউনিয়নে রূপান্তরিত করতে আমি এবার চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। এজন্য আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। আশাকরি আমার কর্মকান্ড বিবেচনা করে দল আমাকে মনোনয়ন দিবে। এজন্য পানি সম্পদ উপমন্ত্রী, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম মহোদয় সহ দলীয় অন্যান্য নেতৃবৃন্দর সু-দৃষ্টি কামনা করছি। ইতিমধ্যেই আমি নানান মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। এতে ব্যাপক সারাও পাচ্ছি। আমি বিজয়ী হয়ে এই ইউনিয়ন’কে মডেল হিসেবে প্রতিষ্ঠা করবো। আমি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।
তিনি আরও বলেন, দেশের বৃহৎ ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল হচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ। দলটিকে ধরে রেখেছেন এর তৃণমূল নেতাকর্মীরা। তাই তৃণমূল নেতাকর্মীরা আওয়ামীলীগের প্রাণ। আর আওয়ামীলীগ তথা বঙ্গবন্ধু কন্যা, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে ও দেশের মানুষ ভালো আছে। এছাড়াও আমাদের প্রিয়নেতা জননেতা একেএম এনামুল হক শামীম শরীয়তপুর-২ আসনের এমপি হয়েছেন বলেই এই এলাকার ব্যাপক উন্নয়ন হচ্ছে ও মানুষ সুখে-শান্তিতে আছে। তাঁর নেতৃত্বে এসব এলাকার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে।
এব্যাপারে আরশিনগর ইউনিয়নের অনেক জনগণ বলেন, আরশিনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মাস্টার ইদ্রিস মাদবর ব্যাপক আলোচনায় ও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি ও তাঁর পরিবার সকল দূর্যোগে এই ইউনিয়ন বাসীর পাশে থেকেছেন। সবদিক বিবেচনা করে তিনি নির্বাচন করলে এবার বিপুল ভোটে নির্বাচিত হবেন। আর তিনি নির্বাচিত হলে এই ইউনিয়ন’কে উন্নত ও সমৃদ্ধ মডেল ইউনিয়নে রুপান্তরিত করবেন বলেও আমরা বিশ্বাস করি।

এদিকে, এবিষয়ে সংবাদ সংগ্রহকালে আরও জানাগেছে, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস মাদবর আরশিনগর ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে আস্থার প্রতীক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। তিনি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। বর্তমানে এই ইউনিয়নে তাঁর কোন বিকল্প নাই। এলাকাবাসীর অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে তাঁকেই আগামী নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তারা। একজন যোগ্য মানুষ হিসেবে জনগণের সাথে রয়েছে তাঁর যথেষ্ট সম্পৃক্ততা। মাদকের বিরুদ্ধে তিনি সবসময়ই স্বোচ্ছার ভুমিকা রেখে আসছেন। যে কারণে এলাকার সাধারণ জনগণই তাঁকেই চেয়ারম্যান হিসেবে পেতে চায়।

এছাড়াও সারা ইউনিয়ন জুড়ে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস মাদবরের রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। এলাকাবাসী তাদের যেকোন ধরনের চাহিদার সময় তাঁকেই কাছে পায়। কাজেই এলাকাবাসী তাঁকেই চেয়ারম্যান হিসেবে পেতে চায়। তিনি হচ্ছেন মাটি ও মানুষের নেতা। একদম তৃণমূল থেকে জনতাকে কিভাবে সু-সংগঠিত রাখতে হয়, কিভাবে তৃণমূলের একজন মানুষের মন জয় করা যায়; এসব গুণাবলী তার মধ্যে বিদ্যমান। এলাকাবাসী তাদের নেতা হিসেবে ঘুরে-ফিরে তাঁকেই সবসময় কাছে পায়। তাই তাঁর প্রতি এলাকার সাধারণ জনগনের বড় রকমের একটা আস্থা তৈরী হয়েছে। এ আস্থা থেকেই এলাকাবাসী তাঁকেই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে পেতে চায়।

 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536