বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৫:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
লকডাউনে ক্ষতিগ্রস্তদের সহায়তায় সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ কাল থেকে সৌদি এয়ারলাইন্সের নিয়মিত ফ্লাইট বর্ণবাদ জাতির আত্মার এক কালো দাগ : বাইডেন তামিম-শান্তর ব্যাটে প্রথম সেশন বাংলাদেশের অসহায় মানুষের পাশে বরিশালের গণমাধ্যমকর্মীরা উপমন্ত্রী শামীমের উদ্যোগে নড়িয়ার নশাসনে ভ্রাম্যমান মেডিক্যাল টিমের ফ্রি স্বাস্থ্যসেবা উপমন্ত্রী এনামুল হক শামীমের দাদীর ২৭তম মৃত্যুবার্ষিকী পালিত নড়িয়ার রাজনগরে ভ্রাম্যমান মেডিক্যাল টিমের ফ্রি স্বাস্থ্যসেবা উপমন্ত্রী শামীমের ভ্রাম্যমান মেডিকেল টিমের ওপর নড়িয়া-সখিপুরবাসীর ব্যাপক আস্থা নামাজ-রোজা-কোরআন পড়ার সুযোগ চান হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক
শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও স্যানেটাইজার বিতরণ

শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও স্যানেটাইজার বিতরণ

শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের উদ্যোগে
মাস্ক ও স্যানেটাইজার বিতরণ

শরীয়তপুর প্রতিনিধি:
বাংলাদেশে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমটির সদস্য ইকবাল হোসেন অপু ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শহরের চৌরঙ্গী মোড় এলাকায় সাধারন মানুষের মাঝে মাস্ক ও স্যানেটাইজার বিতরন করা হয়েছে। মঙ্গলবার সকালে এ কর্মসূচি পালন করা হয়। শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া ও সাধারন সম্পাদক হোসেন সরদারের নেতৃত্বে এতে অংশগ্রহণ করেন, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি রুবেল মৃধা, সাংগঠনিক সম্পাদক আলম বেপারী, আয়নাল ফকির, বিল্লাল খান, ক্রীড়া সম্পাদক হাসিবুর রহমান রাহাত বেপারী, রুদ্রকর ইউনিয়নের যুগ্ম সাধারন সম্পাদক কাশেম সরদার প্রমূখ। এসময় সদর উপজেলা যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এসময় বিল্লাল হোসেন দিপু মিয়া বলেন, যতদিন দেশে করোনা মহামারী থাকবে, ততদিন আমাদের এ কার্যক্রম চলবে, ইনশাআল্লাহ। কেন্দ্রীয় যুবলীগ ও আমাদের প্রিয়নেতা ইকবাল হোসেন অপু এমপির নির্দেশে আমরা সদর উপজেলা আওয়ামী যুবলীগ সর্বদা সাধারণ মানুষের কল্যাণে ছিলো, আছে ও থাকবে, ইনশাআল্লাহ।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536