সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
চবিতে আটকে পড়া শিক্ষার্থীদের নিয়ে ছাত্রলীগ সভাপতি রুবেলের ইফতার হেফাজতে ইসলামের সহকারী মহাসচিব মাওলানা জালালুদ্দীন ৭ দিনের রিমান্ডে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক গ্রেফতার সকল’কে ইদিলপুর ইউপি’র চেয়ারম্যান দেলোয়ার হোসেন শিকারী’র মাহে রমজানের শুভেচ্ছা সকল’কে ইতালী প্রবাসী মিঠু সরদারের মাহে রমজানের শুভেচ্ছা ডামুড্যা উপজেলা বাসী সহ সকল’কে উজ্জ্বল সিকদারের মাহে রমজানের শুভেচ্ছা কাহালুবাসীকে চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সূর্যের মাহে রমজানের শুভেচ্ছা স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন  ইকবাল হোসেন অপু এমপির সাথে এ্যাড. আক্তার উজ্জামান খানের সৌজন্য সাক্ষাৎ নড়িয়াবাসীকে মাস্টার শাহআলম সরদারের মাহে রমজানের শুভেচ্ছা
ঘরোয়াভাবে বিএনপি নেতা ইশরাকের জন্মদিন পালন

ঘরোয়াভাবে বিএনপি নেতা ইশরাকের জন্মদিন পালন

এ উপলক্ষ্যে সোমবার রাত ১২টার পরপরই গুলশানে নিজ বাসভবনে পারিবারিকভাবে জন্মদিনের কেক কাটা হয়। এ সময় তার মা ও ভাই উপস্থিত ছিলেন।

জন্মদিন উপলক্ষ্যে সারা দেশ থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের লাখো নেতাকর্মী বিশেষ করে তরুণ নেতাকর্মী ও ভক্তরা ইশরাককে শুভেচ্ছা জানান। সেই সঙ্গে তার আগামীর পথচলা যেন আরও সাফল্যমণ্ডিত হয় সেই দোয়া করেন সবাই।

ইঞ্জিনিয়ার ইশরাক ১৯৮৭ সালের এই দিনে সমন্বিত ঢাকার সবশেষ মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা মরহুম সাদেক হোসেন খোকা এবং ইসমত আরার কোলজুড়ে পৃথিবীতে আসেন।

পড়াশোনা করেছেন বাংলাদেশের স্কলাস্টিকা ও যুক্তরাজ্যের হার্টফোর্ডশায়ার বিশ্ববিদ্যালয়ে। গ্রাজুয়েশন এবং পোস্ট গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন হার্টফোর্ডশায়ারের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে।

এরপর দেশে ফিরে মনস্থির করেন বাবার মতোই জনগণের সেবায় আত্মনিয়োগের। অতি অল্প সময়েই এখন তিনি পুরোদস্তুর একজন রাজনীতিবিদ। সর্বশেষ জাতীয় নির্বাচনে ঢাকা-৬ আসন থেকে বিএনপির হয়ে মনোনয়নপত্র সংগ্রহ করলেও পরবর্তীতে ছেড়ে দেন ঐক্যজোটকে।

এরপরই ২০২০ সালের সবশেষ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। করোনা মহামারীতে ইঞ্জিনিয়ার ইশরাক ছিলেন একজন প্রথম সারির যোদ্ধা, দরিদ্র এবং অসহায় মানুষের কাছে এক আশ্রয়ের ঠিকানা হিসেবেও পরিণত হয়েছেন ইশরাক হোসেন ।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536