বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ব্যক্তিগত যানবাহন বন্ধ করে গণ পরিবহন চালু করতে হবে: ডা. জাফরুল্লাহ চৌধুরী ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আকতার দুই দিনের রিমান্ডে বাটামারা’র সেলিমপুরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল বাটামারা ইউনিয়ন বাসী সহ সকল’কে ফজলুল হক মনি’র মাহে রমজানের শুভেচ্ছা সাবেক আইনমন্ত্রী অ্যাড. আবদুল মতিন খসরু’র জীবন ও কর্ম শরীয়তপুর বাসী সহ সকল’কে এ্যাড. হেলাল উদ্দিন আখন্দের মাহে রমজানের শুভেচ্ছা মাহমুদপুর ইউনিয়ন বাসীকে সোহেল মাদবরের মাহে রমজানের শুভেচ্ছা বিনোদপুর ইউনিয়ন বাসীকে আসাদ খানের মাহে রমজানের শুভেচ্ছা চিকন্দী ইউনিয়ন বাসীকে এ্যাড. আক্তার উজ্জামান খানের মাহে রমজানের শুভেচ্ছা ৮ দিনের লকডাউনে মানতে হবে যে ১৩ নির্দেশনা
করোনা পরিস্থিতি মোকাবিলায় কাজ করে চলছে যুবলীগ : ডা. হেলাল উদ্দিন

করোনা পরিস্থিতি মোকাবিলায় কাজ করে চলছে যুবলীগ : ডা. হেলাল উদ্দিন

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, সাবেক ছাত্রনেতা ডা. হেলাল উদ্দিন বলেছেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে কাজ করে চলছে যুবলীগ।
তিনি বলেন, যুবলীগের নেতাকর্মীরা করোনার সময়ে অর্থনৈতিকভাবে অসচ্ছল মানুষের কাছে একদিকে যেমন ত্রাণ পৌঁছে দিয়ে ছিলো, অন্যদিকে শ্রমিক সংকটে থাকা কৃষকদের যথাসময়ে ধান কেটে দিয়েছিলো। এছাড়াও যুবলীগ স্বাস্থ্য টিম গঠন করে অসহায়দের সেবা দিয়েছে। ফ্রি অ্যাম্বুলেন্স সেবাও চালু করেছিলো। এবারও সচতেনতা কার্যক্রম সহ সকল কার্যক্রম অব্যাহত থাকবে।

গতকাল বিকালে রাজধানীর ঢাকার একটি মিলনায়তনে করোনা পরিস্থিতি মোকাবিলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের স্বাস্থ টিম আয়োজিত সভায় তিনি তাঁর বক্তব্যে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. ফরিদ রায়হান, কেন্দ্রীয় নেতা ডা. মাহফুজুল উজ্জল, ডা. সম্রাট নেসার, ডা. ঝুমা, ডা. আওরঙ্গজেব আরু প্রমূখ।

ডা. হেলাল উদ্দিন আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবিলায় নিরবচ্ছিন্নভাবে কাজ করে চলছেন। আশা করা যায়, “ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নিরলস পরিশ্রম ও অদম্য মনোবলের কারণে বিশ্বের অনেক উন্নত দেশের আগেই করোনা মোকাবিলায় বাংলাদেশ ইতিবাচক ফলাফল নিয়ে আসবে। এছাড়াও গতবারের মতো এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দক্ষ রাষ্ট্রনায়কের ন্যায় দৃঢ় মনোবল নিয়ে প্রতিনিয়ত সার্বিক কার্যক্রম মনিটরিং ও সমন্বয় করে চলছেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536