রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
হেফাজতে ইসলামের সহকারী মহাসচিব মাওলানা জালালুদ্দীন ৭ দিনের রিমান্ডে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক গ্রেফতার সকল’কে ইদিলপুর ইউপি’র চেয়ারম্যান দেলোয়ার হোসেন শিকারী’র মাহে রমজানের শুভেচ্ছা সকল’কে ইতালী প্রবাসী মিঠু সরদারের মাহে রমজানের শুভেচ্ছা ডামুড্যা উপজেলা বাসী সহ সকল’কে উজ্জ্বল সিকদারের মাহে রমজানের শুভেচ্ছা কাহালুবাসীকে চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সূর্যের মাহে রমজানের শুভেচ্ছা স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন  ইকবাল হোসেন অপু এমপির সাথে এ্যাড. আক্তার উজ্জামান খানের সৌজন্য সাক্ষাৎ নড়িয়াবাসীকে মাস্টার শাহআলম সরদারের মাহে রমজানের শুভেচ্ছা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের শ্রদ্ধা
জিয়া-খালেদা-তারেকের প্রতিকৃতিতে সাজল বিএনপি কার্যালয়

জিয়া-খালেদা-তারেকের প্রতিকৃতিতে সাজল বিএনপি কার্যালয়

জিয়া-খালেদা-তারেকের প্রতিকৃতিতে সাজল বিএনপি কার্যালয়

জিয়া-খালেদা-তারেকের প্রতিকৃতিতে সাজল বিএনপি কার্যালয়

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতিকৃতি দিয়ে সাজানো হয়েছে বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়।

এছাড়া ভবনের সামনে বসানো হয়েছে বড়পর্দার টেলিভিশন। যেখানে বিএনপি সরকারের সময়ে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে।

bnp2

সোমবার (১ মার্চ) রাত ৮টায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বোতাম টিপে সাজ-সজ্জা, বইমেলা ও চিত্র প্রদর্শনীর কর্মসূচির উদ্বোধন করেন।

কার্যালয়ের সামনে যে সব ব্যানার-ফেস্টুন ছিল তা সরিয়ে ফেলা হয়েছে। ভবনের সামনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উড্ডয়ন করা হয়েছে। পুরো কার্যালয়ে করা হয়েছে আলোকসজ্জা।

bnp2

এর আগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বছরব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন হয় বিকালে গুলশানের হোটেল লেকশোতে। এরপর রাতে নয়াপল্টনের কার্যালয়ে সাজ-সজ্জার কর্মসূচির উদ্বোধন করা হয়।

সাজ-সজ্জা ও মুক্তিযুদ্ধের বইমেলা সংক্রান্ত কমিটির আহ্বায়ক আমানউল্লাহ আমান ও সদস্য সচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্সের পরিচালনায় অনুষ্ঠানে বিএনপির সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, সেলিমা রহমান, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, বিলকিস জাহান শিরিন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নাজিম উদ্দিন আলম, আফরোজা আব্বাস, শিরিন সুলতানা, মোস্তাফিজুর রহমান বাবুল, কাজী রওনাকুল ইসলাম টিপু, রফিক শিকদার, আহসান উল্লাহ চৌধুরী, আমিরুল ইসলাম খান আলিম, হাবিবুর রশীদ হাবিব, শায়রুল কবির খান প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536