রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সখিপুর থানা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা শরীয়তপুর জেলা আইনজীবী সমিতি নির্বাচনে এ্যাড. জহিরুল ইসলাম সভাপতি ও এ্যাড. আবু সাঈদ সাধারণ সম্পাদক ঢাকা বারে সভাপতি আ. লীগ, সম্পাদক বিএনপি শেখ হাসিনার কারণে দেশের নারীরা আজ মর্যাদার আসনে সুপ্রতিষ্ঠিত : এনামুল হক শামীম চিশতীয়া সাইদিয়া দরবার শরীফ কমপ্লেক্সে লুৎফা বেগম মহিলা মসজিদের উদ্বোধন করলেন মেয়র ব্যারিস্টার তাপস খেলাধুলা সুখ-শান্তি ও সুস্থতা দেয় : আলহাজ্ব মো: আনোয়ার হোসাইন খান বৃহত্তর সিলেটকে নদী ভাঙনের হাত থেকে স্থায়ীভাবে রক্ষায় সকল ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে :এনামুল হক শামীম কৃষিবান্ধব সরকার প্রধান হিসেবে শেখ হাসিনা বিশ্বসেরা :এনামুল হক শামীম শপথ নিলেন জাজিরা-ভেদরগঞ্জ-নড়িয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা যথাযোগ্য মর্যাদায় শরীয়তপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
কবি-শিক্ষাবিদ-সংগঠক ও রাজনীতিবিদ জেসমীন নুর প্রিয়াংকা’র জন্মদিন পালিত

কবি-শিক্ষাবিদ-সংগঠক ও রাজনীতিবিদ জেসমীন নুর প্রিয়াংকা’র জন্মদিন পালিত

কবি-শিক্ষাবিদ-সংগঠক ও রাজনীতিবিদ
জেসমীন নুর প্রিয়াংকা’র জন্মদিন পালিত

 

স্টাফ রিপোর্টার:
জাতীয় পার্টির কার্যনির্বাহী কমিটির সদস্য, জাতীয় মহিলা পার্টির সাবেক সহ-সভানেত্রী ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য, বি-বাড়ীয়-৬ আসনের জাতীয় পার্টির সাবেক এমপি প্রার্থী, হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’র সাংগঠনিক সম্পাদক, কবি, শিক্ষাবিদ, সংগঠক, রাজনীতিবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, নারীনেত্রী, সাংবাদিক ও কবি জেসমীন নুর প্রিয়াংকা’র শুভ জন্মদিন পালিত হয়েছে। গত ১২ ফেব্রুয়ারী ২০২১ ইং এ জন্মদিন পালিত হয়। এতে দেশের খ্যাতিমান ব্যক্তিবর্গ সহ পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন, শুভাকাংখী ও নানান শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

 

এব্যাপারে অনেকেই বলেন, জেসমীন নুর প্রিয়াংকা দীর্ঘদিন যাবৎ মানুষের কল্যাণে কাজ করে আসছেন। সে মানুষের বিপদে আপদে পাশে দাঁড়ান। তিনি অসংখ্য মানুষের আশার আলো ও হৃদয়ের স্পন্দন। তাঁর জন্মবার্ষিকীতে আমরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছি। তাঁর জীবন সবসময় আনন্দে কাটুক, এই আমাদের কামনা।

 

এব্যাপারে জেসমীন নুর প্রিয়াংকা বলেন, আমি সবসমই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও শুভাকাংখী সহ সাধারণ মানুষের ভালোবাসায় মুগ্ধ। আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি, আমিন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536