মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বৃহত্তর সিলেটকে নদী ভাঙনের হাত থেকে স্থায়ীভাবে রক্ষায় সকল ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে :এনামুল হক শামীম কৃষিবান্ধব সরকার প্রধান হিসেবে শেখ হাসিনা বিশ্বসেরা :এনামুল হক শামীম শপথ নিলেন জাজিরা-ভেদরগঞ্জ-নড়িয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা যথাযোগ্য মর্যাদায় শরীয়তপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত এ্যাড. মঈনুল ইসলাম অদুদ শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সহ-সাধারণ সম্পাদক পদে দোয়া ও ভোট প্রার্থী দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে : এনামুল হক শামীম প্রতিষ্ঠার ৪৮ বছর পর নিজস্ব শহীদ মিনার পেলো নড়িয়ার ধামারন ত্রিপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় একুশে পদক পেলেন ২১ গুণীজন দেশব্যাপী নিরপেক্ষ নির্বাচনের দাবিতে বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ সখিপুর থানা যুব মহিলালীগের সভাপতি সোনিয়া নাসির ও সাধারন সম্পাদক তানজিলা তিষা
পারভীন হক সিকদার এমপি’র বাবা, বিশিষ্ট শিল্পপতি, বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের দাফন সম্পন্ন

পারভীন হক সিকদার এমপি’র বাবা, বিশিষ্ট শিল্পপতি, বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের দাফন সম্পন্ন

পারভীন হক সিকদার এমপি’র বাবা, বিশিষ্ট শিল্পপতি,
বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের দাফন সম্পন্ন

শরীয়তপুর প্রতিনিধি:
জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংদস সদস্য, ন্যাশনাল ব্যাংকের কো-চেয়ারম্যান পারভীন হক সিকদারের বাবা, সিকদার গ্রæপের চেয়ারম্যান, ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী, সমাজ সেবক, বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের দাফন সম্পন্ন হয়েছে। রোববার (১৪ ফেব্রæয়ারী ২০২১) সকালে মরদেহ একটি হেলিকপ্টার যোগে ঢাকা থেকে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার কার্তিকপুর তাঁর নিজ গ্রামে নিয়ে আসা হয়। পরিবারের সদস্যরা কফিনের সাথে হেলিকপ্টারে আসেন। বাদ জোহর কার্তিকপুর জেড.এইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এরপূর্বে সরকারের পক্ষ থেকে শরীয়তপুরের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মাধ্যমে এই বীর মুক্তিযোদ্ধার লাশ রাষ্ট্রীয় মর্যাদা দেয়া হয়। এরপর মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম, পারভীন হক সিকদার এমপি, পরিবারের সদস্যগন, মুক্তিযোদ্ধাগন রাজনৈতিক সংগঠন, ন্যাশনাল ব্যাংক ও উপকারভোগী পরিবারের সদস্যগন।
জানাজা শেষে মরহুমের লাশ নিয়ে হেলিকপ্টারে করে পুনরায় ঢাকায় নিয়ে যায়। সেখানে নেয়ার পরে বাদ আছর সিকদার ওমেন্স মেডিকেল কলেজ প্রাঙ্গনে তাঁর লাশ দাফন করা হয়। এরপূর্বে শনিবার বাদ জোহর তার প্রথম জানাজা সিকদার ওমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
মরহুমের জানাজায় অংশ নেন, পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যকরী সদস্য ইকবাল হোসেন অপু, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যকরী সদস্য আবদুল আউয়াল শামীম, জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান, ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর মাঝী, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, নব-নির্বাচিত মেয়র এ্যাড. পারভেজ রহমান জন, নড়িয়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র এ্যাড. আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আঃ মান্নান হাওলাদার, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, ডিঙ্গমানিক ইউপি’র চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খান সহ মরহুমের পরিবারের সদস্যগন, ন্যাশনাল ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী, বীর মুক্তিযোদ্ধাগন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকগণ ও এলাকার নানান শ্রেণী পেশার হাজার হাজার মানুষ। এদিকে, রোববার বেলা ১১টায় লাশ গ্রামের বাড়ি আনার পর হাজার হাজার নারী পুরুষ এক নজর দেখার জন্য হুমড়ি খেয়ে পরে। শিল্পপতি জয়নুল হক সিকদার অত্র অঞ্চলে গরীব-দুঃখী-মেহনতি মানুষের প্রাণের মানুষ ছিলেন। বহু ছেলে মেয়েকে তিনি চাকুরী দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। তাঁর মৃত্যুর সংবাদে পুরো শরীয়তপুর শোকে মূহ্যমান। গত ১০ ফেব্রæয়ারী দুবাই একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি স্ত্রী, ৫ ছেলে, ৩ কন্যা ও নাতি-নাতনি সহ বহু শুভাকাংখী রেখে গেছেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536