বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৩:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
শরীয়তপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র এ্যাড. পারভেজ রহমান জন’কে শরীয়তপুর জেলা জাতীয় শ্রমিকলীগের শুভেচ্ছা শরীয়তপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর বাচ্চু বোপারীকে শরীয়তপুর জেলা জাতীয় শ্রমিকলীগের শুভেচ্ছা শরীয়তপুরে নির্বাচনের কাজ শেষে ফেরার পথে প্রাণ হারালেন প্রার্থীর বোনজামাই নড়িয়ায় আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী এ্যাড. আবুল কালাম আজাদের নির্বাচনী ইশতেহার ঘোষণা এ্যাড. এনামুল হক আংগারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী আমির হোসেন শিকদার শরীয়তপুর পৌরসভার ৭নং ওয়ার্ডে পুনরায় কাউন্সিলর নির্বাচিত শরীয়তপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র এ্যাড. পারভেজ রহমান জন’কে শরীয়তপুর জেলা জাতীয় শ্রমিকলীগ নেতা আব্দুল মান্নান মোল্যা’র শুভেচ্ছা শরীয়তপুর পৌরসভার ১নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর জাহাঙ্গীর বোপারীকে শরীয়তপুর জেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক ওয়াদুল সরদারের শুভেচ্ছা খেলাধুলা সুস্থতা ও সুখ দেয়: চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খান শরীয়তপুরের ইসরাত জাহান ইমা সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক
জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক কমিটির মতবিনিময় সভা

জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক কমিটির মতবিনিময় সভা

জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক কমিটির মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার:
জাতীয় মহিলা পার্টির নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্যদের নিঃস্বার্থভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবং মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

শনিবার বিকাল ৩টা থেকে দৈনিক যুগান্তর কার্যালয় ভবনে অনুষ্ঠিত জাতীয় মহিলা পার্টির নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি ও মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান। নবগঠিত এ কমিটির আহ্বায়কও তিনি।

অনুষ্ঠানের প্রাথমিক বক্তব্যে আহ্বায়ক কমিটির সদস্যদের উদ্দেশে সালমা ইসলাম এমপি বলেন, করোনা পরিস্থিতি ও ব্যস্ততার মাঝেও আপনারা আমার ডাকে সাড়া দিয়ে উপস্থিত হয়েছেন, আমি চিরকৃতজ্ঞ। আমাদের চেয়ারম্যান জিএম কাদের চার মাসের মধ্যে জাতীয় মহিলা পার্টির কমিটি গড়ে তা দেশব্যাপী ছড়িয়ে দেয়ার নির্দেশ দিয়েছেন। এ লক্ষ্যে তিনি আমাকে আপনাদের কিছু দিকনির্দেশনা দিতে বলেছেন। আমি চাই আগামী দুই মাসের মধ্যেই আমরা সফল হব। দেশের ৬৪ জেলায় জাতীয় মহিলা পার্টির শক্ত ভিত গড়ব। স্বচ্ছ, নির্ভেজাল ও শিক্ষিত মেয়েদের দলে অন্তর্ভুক্ত করে এ কাজ এগিয়ে নেব। জেলা-উপজেলা থেকে এমন নারীদের কর্মী হিসেবে বেছে নেব, যারা সামাজিকভাবে সুপরিচিত, স্থানীয়ভাবে মানবতার সেবায় যারা কাজ করেন, এলাকায় যারা নিবেদিতপ্রাণ।

সদস্য সচিব হেনা খান পন্নি বলেন, এ দায়িত্ব পেয়ে আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ।

রওশন আরা মান্নান এমপি বলেন, সালমা ইসলাম এখন যমুনা গ্রুপের চেয়ারম্যান। এমন গুরুদায়িত্ব পালনের মাঝেও তিনি জাতীয় পার্টির জন্য সময় বের করেন। এতে আমরা তার কাছে চিরকৃতজ্ঞ।

সভায় আহ্বায়ক কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- এ্যাড. লাকী, এ্যাড. শাহিদা রহমান রিংকু, ড. সেলিমা খান, হাসনা হেনা, আসমা আক্তার রুমি, শাহানাজ পারভীন, মোমেনা সরকার, শারমিন পারভিন লিজা, ফরিদা সিকদার, মিনি খান, সীমানা আমির, কেয়া মাসুদ, জেসমিন নূর প্রিয়াঙ্কা, ফেরদৌসি বকুল, জোনাকী মুনশি, দেলওয়ারা বেগম, রেহেনা আক্তার, রিমা আক্তার, রেহানা খান, তাজনিনা আহাম্মেদ, শ্যামলী, ঝর্ণা, রোখসানা প্রমুখ।

প্রসঙ্গত, ২৯ ডিসেম্বর জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন করেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

সেদিন এক বিজ্ঞপ্তিতে, মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সুপারিশে পার্টির কো-চেয়ারম্যান সালমা ইসলামকে আহ্বায়ক এবং চেয়ারম্যানের উপদেষ্টা হেনা খান পন্নিকে সদস্য সচিব করে আগামী চার মাসের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে জেলা সম্মেলন করে কেন্দ্রীয় সম্মেলন করার শর্তে জাতীয় মহিলা পার্টির ৭৫ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536