শনিবার, ২০ ফেব্রুয়ারী ২০২১, ১২:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সখিপুর থানা যুব মহিলালীগের সভাপতি সোনিয়া নাসির ও সাধারন সম্পাদক তানজিলা তিষা শেখ হাসিনা নারী উন্নয়ন ও ক্ষমতায়নে দৃষ্টান্ত স্থাপন করেছেন : এনামুল হক শামীম বরিশালে পুলিশের বাধার মুখে বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন এ্যাড. অমিত ঘটক চৌধুরী শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি পদে শুভকামনা ও ভোট প্রার্থী এ্যাড. মেহেদী মান্নান হামিদী শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সদস্য পদে দোয়া ও ভোট কামনা করছেন শরীয়তপুর জেলা আইনজীবী সমিতি নির্বাচন-২০২১ এ বিভিন্ন পদে লড়ছেন যারা জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি’র সাথে কবি জেসমীন নুর প্রিয়াংকা’র শুভেচ্ছা বিনিময় কবি-শিক্ষাবিদ-সংগঠক ও রাজনীতিবিদ জেসমীন নুর প্রিয়াংকা’র জন্মদিন পালিত ৩২৩ ইউপি ও ৯ পৌরসভায় ভোট ১১ এপ্রিল এ্যাড. মনিরুজ্জামান খান দিপু শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সদস্য পদে ভোট ও দোয়া প্রার্থী
নৌকার বিরুদ্ধে কোন বিদ্রোহী প্রার্থীকে প্রশ্রয় দেওয়া হবে না: শেখ পরশ

নৌকার বিরুদ্ধে কোন বিদ্রোহী প্রার্থীকে প্রশ্রয় দেওয়া হবে না: শেখ পরশ

 

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে গরীব অসহায়দের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে বক্তব্যকালে শেখ ফজলে শামস পরশ।
যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল যে, একটি মর্যাদাশীল জাতি হিসেবে বাংলার নিপীড়িত-নির্যাতিত মানুষ মাথা উঁচু করে দাঁড়াতে পারে। বঙ্গবন্ধু গরীব-দুঃখী মানুষকে বুকে জড়িয়ে নিয়েছেন, তাদের জন্য আজীবন সংগ্রাম করেছেন। তিনি কখনো অন্যায়ের কাছে আপোষ করেন নাই, মাথানত করেন নাই।

সোমবার (৪ জানুয়ারি) সকাল ১০টায়, বনানীস্থ কড়াইল এরশাদ স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে গরীব অসহায়দের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণকালে শেখ ফজলে শামস্ পরশ এ কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু আমাদের শিক্ষা দেয়, দেশপ্রেমের, অপরিসীম সাহসের, আদর্শিক চরিত্রের। এই শিক্ষাকে বুকে ধারণ করে আমাদের যুবলীগ সর্বদা গরীব-দুঃখী অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। করোনা মহামারীতে বিনা পারিশ্রমিকে কৃষকের ধান কেটে দেওয়া, করোনায় আক্রান্ত হয়ে মৃত লাশের দাফন করা, কর্মহীন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া, ফ্রি এ্যাম্বুলেন্স সেবাসহ নানা ধরণের জনকল্যাণ মূলক কাজ করে যাচ্ছে যুবলীগ। এই করোনা মহামারীতে আমরা প্রায় ৪৩ লক্ষ অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি। যুবলীগের এই সাফল্যের অনুপ্রেরণার নাম জননেত্রী শেখ হাসিনা। তিনি যুবলীগের প্রতিটি নেতা-কর্মীদের উদ্দেশ্য করে বলেন-এই নির্বাচনের সময় যুবলীগের নেতা-কর্মীরা বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকার পক্ষে কাজ করে যাবে। নৌকার বিরুদ্ধে কোন বিদ্রোহী প্রার্থীকে প্রশ্রয় দেওয়া হবে না এবং তাদেরকে কঠোরভাবে প্রতিহত করা হবে।

যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, ২০০১-২০০৬ সাল পর্যন্ত এই কড়াইল বস্তিবাসী বিএনপি-জামাতের নির্যাতনের শিকার হয়েছে। তারা বস্তিবাসীকে জিম্মি করে মাদকের আস্তানা গড়ে তুলেছিল। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অত্যন্ত প্রিয় এই বস্তিবাসীর ওপর যদি কোন আঘাত আসে তাহলে তা কঠোরভাবে প্রতিহত করা হবে। তিনি যুবসমাজকে উদ্দেশ্য করে বলেন-এই বস্তিতে মাদক থাকবে না, এই বস্তিতে সন্ত্রাস থাকবে না। মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে তাদেরকে আইনের হাতে তুলে দেওয়া হবে। আর যেন কোন মায়ের সন্তান মাদক নেশায় ধ্বংস হয়ে না যায় সেদিকে লক্ষ্য রাখতে হবে যুবলীগের নেতা-কর্মীদের।

এসময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, মঞ্জুর আলম শাহীন, মোঃ মোয়াজ্জেম হোসেন, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোয়ার্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. বদিউল আলম, রফিকুল আলম সৈকত জোয়ারদার, সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম, ডা. হেলাল উদ্দিন, মো. সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপল, এড. মোঃ শামীম আল সাইফুল সোহাগসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536