মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৯:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
শরীয়তপুরে নির্বাচনের কাজ শেষে ফেরার পথে প্রাণ হারালেন প্রার্থীর বোনজামাই নড়িয়ায় আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী এ্যাড. আবুল কালাম আজাদের নির্বাচনী ইশতেহার ঘোষণা এ্যাড. এনামুল হক আংগারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী আমির হোসেন শিকদার শরীয়তপুর পৌরসভার ৭নং ওয়ার্ডে পুনরায় কাউন্সিলর নির্বাচিত শরীয়তপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র এ্যাড. পারভেজ রহমান জন’কে শরীয়তপুর জেলা জাতীয় শ্রমিকলীগ নেতা আব্দুল মান্নান মোল্যা’র শুভেচ্ছা শরীয়তপুর পৌরসভার ১নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর জাহাঙ্গীর বোপারীকে শরীয়তপুর জেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক ওয়াদুল সরদারের শুভেচ্ছা খেলাধুলা সুস্থতা ও সুখ দেয়: চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খান শরীয়তপুরের ইসরাত জাহান ইমা সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক সাংবাদিক শাওন-আখি দম্পত্তির পথচলার ১৪ বছর ! হাজ্বী ফরিদ শেখ শরীয়তপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত
চতুর্থ ধাপে ৫৬ পৌরসভায় ভোট ১৪ ফেব্রুয়ারি

চতুর্থ ধাপে ৫৬ পৌরসভায় ভোট ১৪ ফেব্রুয়ারি

চতুর্থ ধাপে ৫৬ পৌরসভায় ভোট ১৪ ফেব্রুয়ারি

চতুর্থ ধাপে ৫৬টি পৌরসভায় আগামী ১৪ ফেব্রুয়ারি ভোট গ্রহণ করা হবে। এসব পৌরসভায় লড়তে মনোনয়নপত্র জমা দেওয়া যাবে ১৭ জানুয়ারি পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই হবে ১৯ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৬ জানুয়ারি।

নির্বাচন কমিশন সচিবালয়ের জ্যেষ্ঠ সচিব মো. আলমগীর আজ রোববার নির্বাচনের তফসিল ঘোষণা করেন। তিনি জানান, ৫৬টি পৌরসভার মধ্যে ৩১টিতে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এবং ২৫টিতে কাগজের ব্যালটে ভোট গ্রহণ করা হবে। ভোট হবে সকাল আটটা থেকে টানা বিকেল চারটা পর্যন্ত।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সচিব বলেন, যেসব পৌরসভাকে ঝুঁকিপূর্ণ মনে করা হয়েছে, সেগুলোতে ইভিএমে ভোটের সিদ্ধান্ত হয়েছে। বাকিগুলোতে ব্যালট পেপারে ভোট হবে।

চতুর্থ ধাপে যেসব পৌরসভায় ভোট হবে সেগুলো হলো-শরীয়তপুরের ডামুড্যা; মাদারীপুরের কালকিনি; ঠাকুরগাঁও সদর ও রানীশংকৈল; রাজশাহীর নওহাটা, গোদাগাড়ী ও তাহেরপুর; লালমনিরহাট সদর ও পাটগ্রাম; নরসিংদী সদর ও মাধবদী; রাজবাড়ী সদর ও গোয়ালন্দ; বরিশালের মুলাদী ও বানারীপাড়া; শেরপুর সদর ও শ্রীবরদী; চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ; নাটোর সদর ও বড়াইগ্রাম; খাগড়াছড়ির মাটিরাঙ্গা, বান্দরবান সদর; বাগেরহাট সদর; সাতক্ষীরা সদর; হবিগঞ্জের চুনারুঘাট; কুমিল্লার হোমনা ও দাউদকান্দি; চট্টগ্রামের সাতকানিয়া, চন্দনাইশ ও পটিয়া; কিশোরগঞ্জের বাজিতপুর, হোসেনপুর ও করিমগঞ্জ; টাঙ্গাইলের গোপালপুর ও কালিহাতী; পটুয়াখালীর কলাপাড়া; চুয়াডাঙ্গার জীবননগর ও আলমডাঙ্গা; ফেনীর পরশুরাম; চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ; নেত্রকোনা সদর; যশোরের চৌগাছা ও বাঘারপাড়া; রাঙামাটি সদর; মুন্সিগঞ্জের মীরকাদিম; জামালপুরের মেলান্দহ; ময়মনসিংহের ফুলপুর; জয়পুরহাটের আক্কেলপুর ও কালাই; নোয়াখালীর চাটখিল; ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া; লক্ষ্মীপুরের রামগতি; ফরিদপুরের নগরকান্দা এবং সিলেটের কানাইঘাট।

ইতিমধ্যে প্রথম ধাপে ২৪টি পৌরসভায় ভোট হয়েছে। ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপের ও ৩০ জানুয়ারি তৃতীয় ধাপের ভোট অনুষ্ঠিত হবে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Lalsabujnews24.Com
Desing & Developed BY Kazi Jahir Uddin Titas::01713478536